রাসেলের সঙ্গে কোহলির উগ্র আচরণে টুইটারে সমালোচনার ঝড়

চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) হেরেই চলেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। টানা চার ম্যাচ হেরে পঞ্চম ম্যাচে কলকাতা নাইট রাউডার্সের বিপক্ষে ২০৫ রান করেও আন্দ্রে রাসেলের কারণে ম্যাচটি নিজেদের করে নিতে পারেন বিরাট কোহলি। সেই ক্ষোবটা হয়তা ঝেড়েছেন গতকাল শুক্রবার নিজের দ্বিতীয় দেখায়।

এদিনও ২১৩ রান করে ম্যাচটি প্রায় হয়ে ছাড়া হয়ে যাচ্ছিলো ব্যাঙ্গালুরুর। সেই আবার রাসেলের কারণেই। কিন্তু তার আগেই রাসেলকে আউট করে উগ্র আচরণ করেন কোহলি। যেটি স্পষ্ট টিভি পর্দায় প্রকাশ পেয়েছে। রাসেল যখন আউট হয়ে সাজঘরের দিকে রওনা দিয়েছেন ঠিক ওই সময় ভারতের অধিনায়ক কোহলি তার প্রতি আপত্তিকর শব্দ প্রয়োগ করে উগ্রতা দেখান। যা টিভি পর্দায় উচ্চারণভঙ্গিতে স্পষ্ট প্রকাশ পেয়েছে।

এই ম্যাচে নিজের প্রথম শতক হাঁকান ব্যাঙ্গালোর অধিনায়ক বিরাট কোহলি। ম্যাচও জেতে তার দল। কিন্তু তার এই আচরণের কারণে সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা সমালোচনা শুরু হয়েছে।

অসাধারণ ইনিংস খেলে সাজঘরে ফেরা রাসেলকে কটূক্তি নিয়ে রীতিমতো ক্ষুব্ধ হয় রাসেল সমর্থক ক্রিকেট ভক্তরা। টুইটারে কোহলির আচরন নিয়ে চলে সমালোচনার ঝড়। তার মতো একজন বড় মাপের খেলোয়াড়ের নিয়মিত মাঠে এই ধরনের আচরণ ভক্তদের পছন্দ হয়নি।

কানিশ রায়না নামের একজন লেখেন, কোহলি ব্যাটসম্যান হিসেবে হিরো, ক্রিকেটার হিসেবে জিরো। তিনি রানের মেশিন। কিন্তু রাসেলের প্রতি তার আচরণটা তার সত্যিকারের চরিত্র। এজন্য আমি কোহলিকে অপছন্দ করি।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত