আবারো চলচ্চিত্রের গানে এস. ডি. রুবেল

দর্শকপ্রিয় কণ্ঠশিল্পী এস. ডি. রুবেল। শ্রোতাপ্রিয় অনেক গান উপহার দিয়েছেন তিনি। দীর্ঘদিন পর ‘রাধা কৃষ্ণ’ শিরোনামে চলচ্চিত্রের একটি গানে কণ্ঠ দিলেন এই সংগীতশিল্পী। গানের কথা ও সুর করেছেন পলাশ খান। সম্প্রতি নগরীর একটি স্টুডিওতে গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে।

ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে পলাশ খান নির্মাণ করছেন ‘ক্রাশ’ চলচ্চিত্র। ‘রাধা কৃষ্ণ’ গানটি এতে ব্যবহৃত হবে। চলচ্চিত্রটিতে মোট ৬টি আধুনিক গান ব্যবহার করা হবে। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন সৌরভ ফারসী, মৌমিতা খান ও নবাগত মৈয়ত্রী। আগামী ২৮ এপ্রিল গাইবান্ধা সরকারি কলেজে এর শুটিং শুরু হবে।

‘জীবনের সৈকতে’ অ্যালবাম প্রকাশের মধ্য দিয়ে সংগীতাঙ্গনে আত্মপ্রকাশ করেন এস. ডি. রুবেল। ‘লাল বেনারশী’ শিরোনামের গানটি তাকে দেশব্যাপী জনপ্রিয়তা এনে দেয়। তিনি একাধারে কণ্ঠশিল্পী, গীতিকার, সুরকার, প্রযোজক ও অভিনেতা। ৮-১০টি নাটক-টেলিফিল্ম প্রযোজনা করেছেন তিনি।

২০১১ সালে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘এভাবেই ভালোবাসা হয়’ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে এস. ডি. রুবেলের। ২০১০ সালে মুক্তিপ্রাপ্ত এ চলচ্চিত্রে রুবেলের বিপরীতে অভিনয় করেছিলেন জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। স্বপন আহমেদ পরিচালিত ‘বৃদ্ধাশ্রম’ চলচ্চিত্রে তার বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়িকা ববি। প্রযোজনা করেছেন বেশ কয়েকটি চলচ্চিত্রও। প্রায় দেড় শতাধিক চলচ্চিত্রের গানে কণ্ঠ দিয়েছেন এস. ডি. রুবেল। এ পর্যন্ত ৩৭টির মতো একক অ্যালবাম এবং প্রায় চার শ মিশ্র অ্যালবাম প্রকাশিত হয়েছে এই সংগীতশিল্পীর।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত