নুসরাত হত্যার ঘটনায় এক নারীসহ গ্রেপ্তার ২

ফেনীর সোনাগাজীতে মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যার ঘটনায় আরো দুজনকে গ্রেপ্তার করেছে পিবিআই। গতকাল সোমবার দিবাগত রাতে ফেনী শহর ও সোনাগাজী থেকে এক নারীসহ দুজনকে গ্রেপ্তার করা হয়।

জানা যায়, কামরুন নাহার মনি নামের এক নারীকে সোমবার দিবাগত রাতে ফেনী শহর থেকে গ্রেপ্তার করে পিবিআই। এ ছাড়া সোনাগাজী থেকে মো. শামীম নামের একজনকে গ্রেপ্তার করা হয়।

বার্তা সংস্থা ইউএনবি জানিয়েছে, সোমবার রাতে সোনাগাজী পৌরসভার তুলাতলী থেকে শামীমকে গ্রেপ্তার করা হয়। শামীম সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম পরীক্ষার্থী।

পিবিআইর পরিদর্শক শাহ আলম জানান, গত রোববার মামলার অন্যতম দুই আসামি শাহাদাত হোসেন ওরফে শামীম ও নুর উদ্দিনের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে দেওয়া তথ্যের ভিত্তিতে সোমবার রাতে অভিযান চালিয়ে মো. শামীমকে গ্রেপ্তার করা হয়েছে।

শাহ আলম আরো জানান, নুসরাতের গায়ে আগুন ধরিয়ে দেওয়ার সময় শামীম প্রশাসনিক ভবনের নিচতলায় পরিস্থিতি পর্যবেক্ষণের দায়িত্বে ছিল।

এদিকে নুসরাত হত্যার ঘটনায় বিভিন্ন পেশাজীবী সংগঠন, স্কুল-কলেজের ছাত্রছাত্রীরা ফেনী শহরের শহীদ মিনারসংলগ্ন ট্রাংক রোডে মানববন্ধন করেছে। তারা নুসরাত হত্যার সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছে। সোনাগাজীর স্থানীয় প্রভাশালীরা যেন মামলাটি ভিন্ন খাতে প্রবাহিত করতে না পারে, এ জন্য প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে তারা।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত