নারায়ণগঞ্জে ধ’র্ষিতাকে বিয়ের এক ঘণ্টা সময় দিল পুলিশ

নারায়ণগঞ্জের আড়াইহাজারে নবম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের ঘটনায় বখাটে লিটনকে (২৪) গ্রেফতার করেছে পুলিশ। ধর্ষিতার পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের প্রভাকরদী এলাকার নবম শ্রেণির ছাত্রী(১৪) বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে বাড়ি ফিরছিল।

পথে একই এলাকার তোতা মিয়ার ছেলে লিটন মিয়া (২৪) ও মো. আলী মিয়ার ছেলে সাইফুল (২৫) তাকে জোর করে মুখে কাপড় চাপা দিয়ে পার্শ্ববর্তী মোবারক মিয়ার পরিত্যক্ত গরুর খামারে নিয়ে যায়। সেখানে সাইফুলের সহযোগিতায় লিটন মিয়া মেয়েটিকে ধর্ষণ করে তাকে ঘটনাস্থলেই ফেলে চলে যায়। পরে মেয়েটি বাড়ি গিয়ে তার বাবা-মাকে ঘটনাটি জানালে তারা ধর্ষক লিটন ও সহযোগী সাইফুলের বাবাকে জানান।

এ ঘটনায় স্থানীয়ভাবে সমাধান করে দেবে বলে একটি প্রভাবশালী মহল ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টা করে। তারা ধর্ষিতাকে ২০ হাজার টাকার বিনিময়ে ঘটনাটি মিমাংসার প্রস্তাব করে বলে ধর্ষিতার মা জানান। পরে ধর্ষিতার মা ধর্ষক লিটন ও সহযোগী সাইফুলের বিরুদ্ধে রোববার(১৪ এপ্রিল) রাতে আড়াইহাজার থানায় ধর্ষণের লিখিত অভিযোগ দিলে লিটনকে গ্রেফতার করে পুলিশ।

এ ব্যাপারে আড়াইহাজার থানার সে কেন্ড অফিসার ফাইজুর রহমান ধর্ষক লিটনকে গ্রেফতারের কথা স্বীকার করে জানান, বিবাদীদের এক ঘণ্টা সময় দেওয়া হয়েছে, যদি ধর্ষিতাকে বিয়ে করে তবেই লিটনকে ছাড়া যেতে পারে। তা না হলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত