সোনাক্ষীকে বিয়ে করবেন ’চির কুমার’ সালমান খান

৫৩ বছর বয়স। অথচ এখনো বিয়েটাই করা হলো না বলিউড সুপারস্টার সালমান খানের। ঠাট্টা করে তাকে অনেকেই ‘চির কুমার’ও বলে থাকেন! তবে এই নায়ক জীবনে কম প্রেম করেননি। অনেকের পরিবারের সঙ্গেও খুব ঘনিষ্ঠ সম্পর্ক ছিলো তার। কেবল বিয়ে করতে যত আপত্তি। ‘কবে বিয়ে করছেন?’ এই প্রশ্ন হাজারোবার শুনতে হয়েছে তাকে।

সঙ্গীতা বিজলানি থেকে হালের ক্যাটরিনা কাইফ পর্যন্ত অনেককেই বিয়ে করার স্বপ্ন দেখেছিলেন খান সাহেব। বলিউডের প্রভাবশালী তারকা হওয়া সত্বেও সুন্দরী প্রেমিকাদের মন পেলেন না তিনি! বিগহার্ট লাভার বয় তকমা নিয়েও বার বার প্রেমে ব্যর্থ হয়েছেন এই নায়ক। নতুন খবর হলো, সোনাক্ষী সিনহাকেই বিয়ে করতে যাচ্ছেন সালমান।

তবে ঘটনাটুকু বড় পর্দাতেই সত্য, বাস্তবে নয়! সালমান-সোনাক্ষীকে স্বামী স্ত্রী হিসেবে দেখা যাবে ‘দাবাং থ্রি’সিনেমায়। আর সেখানেই স্বামী স্ত্রী হিসেবে হাজির হবেন তারা। জানা যায়, এ বছরেই শুরু হবে ‘দাবাং থ্রি’র শুটিং। ‘দাবাং থ্রি’-র জন্য নিজেকে প্রস্তুতও করছেন সোনাক্ষী সিনহা।

বিষয়টি নিশ্চিত করে আরবাজ খান বলেন, এখন শুটিং লোকেশন খোঁজা হচ্ছে। আশা করছি খুব শিগগিরই পেয়ে যাবো। আগের দুই পর্বের মতো এবারও চুলবুল পাণ্ডে চরিত্রে পাওয়া যাবে সালমান খানকে। ছবিটি পরিচালনা করবেন প্রভুদেবা। ‘দাবাং থ্রি’তে আরো দেখা যাবে ডিম্পল কাপাডিয়া এবং মহেশ মঞ্জরেকারকে।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত