মাঠে ঢুকে আম্পায়ারকে শাসালেন ধোনি (ভিডিও)

যেকোনো পরিস্থিতিতে আবেগ নিয়ন্ত্রণে রাখতে পারেন মহেন্দ্র সিং ধোনি। রাখতে পারেন মাথা ঠাণ্ডা। এ নিয়ে তার খ্যাতি বিশ্বজোড়া। এবার ঠিক উল্টো চরিত্রে দেখা গেল তাকে। মেজাজ হারিয়ে ফেললেন তিনি। রাজস্থান রয়্যালসের বিপক্ষে নিজেকে ধরে রাখতে না পেরে মাঠে নেমে গেলেন ক্যাপ্টেন কুল।

আইপিএলে বৃহস্পতিবার শেষ ওভারে জয়ের জন্য ১৮ রান দরকার ছিল চেন্নাই সুপার কিংসের। ওই ওভার করতে আসেন রাজস্থান অলরাউন্ডার বেন স্টোকস। সেই ওভারের তৃতীয় বলে সাজঘরে ফিরে যান ধোনি। ফেরার আগে ৪৩ বলে ৫৮ রানের ঝলমলে ইনিংস খেলেন তিনি।

এর পর সমীকরণ দাঁড়ায় তিন বলে আট রান। স্টোকসের করা পরের বলটি নো বল ঘোষণা করেন প্রধান আম্পায়ার উলহাস গান্ধে। তাতে ভিন্নমত পোষণ করেন লেগ আম্পায়ার ব্রুস অক্সেনফোর্ড। পরিপ্রেক্ষিতে দুই আম্পায়ারের সঙ্গে তর্কে জড়িয়ে যান উইকেটে থাকা রবীন্দ্র জাদেজা।

এর পর বাইরে থেকে মাঠে ছুটে আসেন ধোনি। প্রবেশ করেই দুই আম্পায়ারসহ বোলার স্টোকসের সঙ্গে উত্তপ্ত বাক্যবিনিময়ে লিপ্ত হন তিনি। চোখ রাঙিয়ে বলেন নো নয় কেন? প্রশ্ন ছুড়ে দেন অধিনায়ক। শেষ পর্যন্ত ম্যাচটি জিতে নিয়েছে চেন্নাই। শেষ বলে ছক্কা হাঁকিয়ে দলের জয় নিশ্চিত করেন মিচেল সান্টনার।

এ কাণ্ডে শাস্তি মিলতে পারে ধোনির। তবে সেই বিষয়ে এখনও কিছু জানা যায়নি। তবে ফেয়ার প্লে অ্যাওয়ার্ডে নিশ্চিতভাবেই পয়েন্ট হারাতে যাচ্ছেন ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত