জুটি বাঁধছেন ফারিয়া-সাকিব

শাকিব খান নয় এবার নুরসাত ফারিয়া জুটি বাধলেন সাকিব আল হাসানের সঙ্গে। তবে সেটা সিনেমার পর্দায় নয়। ভারতে হুয়াওয়ের আলোচিত সুপার ক্যামেরার স্মার্টফোন পি৩০ সিরিজের উন্মোচন অনুষ্ঠানের জুটি হয়ে হাজির হয়েছিলেন বাংলাদেশ টি২০ ক্রিকেট দলেন অধিনায়ক সাকিব আল-হাসান ও দুই বাংলার রূপালি পর্দার তারকা নুসরতা ফারিয়া।

৯ এপ্রিল মঙ্গলবার দেশটির রাজধানী নয়াদিল্লিতে স্মার্টফোন উন্মোচন অনুষ্ঠানে জুটি হিসেবে তাদের দেখা যায়। এসময় তারা দু’জনেই হুয়াওয়ে নতুন সিরিজের ফোন নিয়ে তাদের ভেরিফাইড ফেসবুক পেজ থেকে লাইভ দেন। অনুষ্ঠানে হুয়াওয়ে বাংলাদেশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল-হাসান ও কোম্পানিটির প্রোডাক্ট অ্যাম্বাসেডর নুসরাত ফারিয়া লাইভে পি৩০ সিরিজের নানাদিক তুলে ধরেন।

এর আগে মার্চের ২৬ তারিখে ফ্রান্সের রাজধানী প্যারিসে বৈশ্বিক উন্মোচন করা হয় পি৩০ সিরিজের। সেই মেগা ইভেন্টে হুয়াওয়ের লোগো ও পি৩০ লেখা সম্বলিত উড়োজাহাজ নামিয়ে বিশ্বকে তাক লাগিয়ে দেয় প্রযুক্তি প্রতিষ্ঠানটি। এরপর গেল ২ এপ্রিল মালয়েশিয়ার কুয়ালালামপুরে উন্মোচন হয় এই সিরিজের। বাংলাদেশের বাজারে পি৩০ প্রো স্মার্টফোনটির দাম পড়বে ৮৯ হাজার ৯৯৯ টাকা। এছাড়া পি৩০ ও পি৩০ লাইট স্মার্টফোন দু’টির দাম পড়বে যথাক্রমে ৬৪ হাজার ৯৯৯ ও ২৯ হাজার ৯৯৯ টাকা।

স্মার্টফোন ক্যামেরায় সর্বাধুনিক প্রযুক্তি সুবিধা ও নান্দনিক ডিজাইনের হুয়াওয়ে পি ৩০ সিরিজে থাকছে দারুণ কিছু উদ্ভাবনী ফিচার। যার মধ্যে রয়েছে- হুয়াওয়ের সুপারস্পেকট্রাম সেন্সর, অপটিক্যাল সুপারজ্যুম লেন্স, হুয়াওয়ের টাইম অব ফ্লাইট (টিওএফ) ক্যামেরা, কৃত্রিম বুদ্ধিমত্তাসম্পন্ন ইমেজ স্ট্যাবিলাইজেশন প্রযুক্তি। এসব বৈপ্লবিক প্রযুক্তির কারণে হুয়াওয়ের পি ৩০ সিরিজের ফোনগুলো দিয়ে প্রত্যেকটি দৃশ্যের অতুলনীয় ছবি ও ভিডিও পাওয়া যাবে।

প্রসঙ্গত, খেলায় বিশ্বমাতানো সাকিব আর গ্লামার গার্ল নুসরাত ফারিয়া দু’জনেই এখন ভারতে অবস্থান করছেন। চলতি আইপিএল সিরিজে সানরাইজ হায়দ্রাবাদ হয়ে খেলছেন সাকিব। আর নুসরাত ফারিয়া ভারতে ব্যস্ত সময় পার করছেন চলচ্চিত্রের অভিনয়ে।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত