নায়িকাকে খুন করে টুকরো টুকরো করল পরিচালক স্বামী

ভারতের চেন্নাইয়ে এক নায়িকাকে খুনের পর টুকরো টুকরো করার অভিযোগ উঠেছে চলচ্চিত্র পরিচালক বালকৃষ্ণণের বিরুদ্ধে। এ অভিযোগে পুলিশ তাকে গ্রেপ্তার করেছে। ওই চলচ্চিত্র পরিচালক নায়িকার স্বামী। ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশ হওয়া এক খবর থেকে জানা গেছে, গত ১৯শে জানুয়ারি চেন্নাই শহরের দক্ষিণাঞ্চলের একাধিক ময়লার স্তূপ থেকে পলিথিনে মোড়ানো একজন নারীর দেহাংশ উদ্ধার করে পুলিশ। তবে মাথার অংশ খুঁজে না পাওয়ায় মরদেহটি কার তা বুঝতে পারছিল না।

ফলে তদন্তে নেমে কার্যত অন্ধকারেই হাতড়ে বেড়াচ্ছিল পুলিশ। তদন্তকারীরা জানিয়েছেন, দেহাংশ তল্লাশির সময়ে মৃতার হাতে দুটি ট্যাটু দেখতে পাওয়া যায়। একটি হর-পার্বতীর, অন্যটি ড্রাগনের।

কাটা হাত থেকে একটি বালাও পাওয়া যায়। সেই সূত্র ধরেই এক ট্যাটু শিল্পীর সন্ধান পায় পুলিশ। জানা যায়, ওই ট্যাটুটি আঁকা হয়েছিল নায়িকা সন্ধ্যার হাতে। তিনি আবার ১৮ই জানুয়ারি থেকে নিখোঁজ।

পরে পুলিশ ওই অভিনেত্রীর স্বামী বালকৃষ্ণণকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করে। বালকৃষ্ণণ জানান, সন্ধ্যা থুতুকুড়িতে তার মায়ের কাছে গেছেন। কিন্তু সন্ধ্যা সেখানে যাননি বলে পুলিশকে জানান সন্ধ্যার মা। পরে পুলিশের জেরার মুখে স্ত্রীকে খুনের ঘটনা স্বীকার করেন পরিচালক বালকৃষ্ণণ। একই সঙ্গে মরদেহের মাথা কোথায় রাখা হয়েছে তাও জানিয়েছেন তিনি। তবে কী কারণে স্ত্রীকে খুন করেছেন তা জানাননি।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত