আমার একটা সেলফি নায়িকাদের ১ হাজার সিনেমার সমান: সানাই

ভার্চ্যুয়াল জগতে আলোচিত নাম সানাই মাহবুব। রঙিন দুনিয়ায় এসেছিলেন অভিনয়ের জন্য। কাজ করেছেন চলচ্চিত্রেও। গানের ভিডিওতে তাঁর উপস্থিতি দেখা গেছে। জায়েদ খানের বিপরীতে একটি ছবিতে নায়িকা হিসেবেও চুক্তিবদ্ধ করা হয় তাঁকে। কিছুদিন আগে সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগে ডেকে নিয়ে যাওয়া হয় তাঁকে। কিন্তু অভিনয়ের জায়গা স্বল্প হলেও নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যান তিনি। খুব স্বল্প সময়ে তৈরি করে ফেলেন অসংখ্য ভক্ত অনুরাগী। ফেসবুকের ফলোয়ার তিন লাখে গেলেও তার ভক্ত সংখ্যা অগনিত। মাঝে নেট দুনিয়ায় নিজের শারীরিক গঠন পরিবর্তন করায় আলোচনায় এসেছিলেন তিনি।

নেট দুনিয়ায় ভাইরাল হওয়া ও স্বল্প সময়ে জনপ্রিয়তা পাওয়া এই মডেল ও অভিনেত্রী স্বাভাবিকভাবে চলাফেরা করতে পাচ্ছেন না। কখনও রাতের আঁধারে লুকিয়ে আবার কখনও বোরখা পড়ে চলাফেরা করেন।

তবে এবার সামাজিক মাধ্যমে লিখলেন অন্যসব বেনামী অভিনেত্রীদের বিরুদ্ধে, দিলেন জ্বালাময়ী স্ট্যাটাস। তিনি লিখেছেন, ‘একজন ডিরেক্টর ভাইয়া বলল, সানাই, সিনেমা রিলিজ পাচ্ছে কবে? ওমুকের সিনেমা রিলিজ পাইলো দেখি, তোমার কি খবর? আমি মুচকি হেসে বললাম, ভাইয়া, ওদের রিলিজ পাওয়া ১০০০ সিনেমা সমান সানাইয়ের ১ টা সেলফির সমান, বিশ্বাস না হলে গুগলকে জিজ্ঞেস করে দেখেন।’

এ বিষয়ে সানাই বলেন, ‘আমাকে নিয়ে অনেকেই মাতামাতি করেন। আমার সিনেমা রিলিজ হবে কী হবে না সেটা সময় বলে দিবে। কিন্তু আমাকে নিয়ে তারা মাতামাতি করে, কারণ আমার অনেক ভক্ত। সেটা তারা কাজে লাগার জন্য এমনটা করে থাকেন। এ নিয়ে তো আলোচনা করার কিছু নেই। আমি কথিত নায়িকাদের বলছি আপনাদের ১ হাজার সিনেমার সমান আমার একটি সেলফি। আমার সাথে নিজেদেরকে মেলাতে আসবেন না।’

উল্লেখ্য, প্রেমের তাজমহল খ্যাত নির্মাতা গাজী মাহবুব পরিচালিত ‘ভালোবাসা ২৪/৭’ ছবির মধ্য দিয়ে শোবিজে পা রাখেন সানাই। এই ছবিতে সানাইয়ের বিপরীতে অভিনয় করার কথা ছিল জায়েদ খানের। এরপর বেশকটি সিনেমায় চুক্তিবদ্ধন হন সানাই। এছাড়াও বেশকিছু মিউজিক ভিডিওতে কাজ করেন সানাই। সম্প্রতি ‘বড় লোকের মাইয়া’ শিরোনামে মিউজিক ভিডিওটি প্রকাশ পায় তার।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত