টকশোতে বিজেপি নেতার গায়ে পানির গ্লাস ছুড়লেন কংগ্রেস নেতা

ভারতের লোকসভা নির্বাচন যতই ঘনিয়ে আসছে, ততই বাকযুদ্ধে জড়াচ্ছেন দেশটির বাঘা বাঘা নেতারা। তারা ‘রাজপথের যুদ্ধ’ জমিয়ে তুলেছেন। কেউ কাউকে ছাড় দিয়ে কথা বলছেন না। কটাক্ষ ও তির্যক আক্রমণ শানাচ্ছেন পরস্পরের বিরুদ্ধে। প্রতিপক্ষ নেতা বা নেত্রীকে লক্ষ্য বানিয়ে বেফাঁস মন্তব্য করছেন।

এবার টেলিভিশন টকশোতে লাইভে এক বিজেপি নেতার ওপর চড়াও হয়েছেন কংগ্রেস নেতা। কথা বলার একপর্যায়ে উত্তেজিত হয়ে বিজেপি নেতার গায়ে পানির গ্লাস ছুড়ে মারেন কংগ্রেস নেতা। এই ভিডিও ইউটিউবে ছড়িয়ে পড়েছে। ভাইরালও হয়ে গেছে। দেশটির রাজনৈতিক অঙ্গনে ব্যাপক আলোচনারও জন্ম দিয়েছে অনাকাঙ্ক্ষিত ওই ঘটনা।

হামলার শিকার বিজেপি নেতার নাম কে কে শর্মা। আর হামলাকারী কংগ্রেস নেতার নাম অলোক শর্মা।

ভিডিওটিতে দেখা যায়, নিউজ ২৪ নামে ওই বেসরকারি চ্যানেলের টকশোতে তারা কথা বলছিলেন। কংগ্রেস নেতা অলোক শর্মাকে বেশ কয়েকবার বেইমান (গাদ্দার) বলে অভিহিত করেন বিজেপি নেতা কে কে শর্মা। একপর্যায়ে কে কে শর্মার দিকে একটি পানিভর্তি গ্লাস ছুড়ে মারেন অলোক।

এ সময় গ্লাসের পানি অনুষ্ঠানের উপস্থাপক গায়ে পড়লে তিনি সম্পূর্ণ ভিজে যান। অলোক শর্মাকে এই কাজের জন্য বিজেপি নেতার কাছে ক্ষমা চাওয়ার অনুরোধ করেন উপস্থাপক। তবে নিজের জায়গায় অটল থেকে উল্টে বিজেপি নেতা কে কে শর্মাকে বারবার বেইমান বলার জন্য ক্ষমা প্রার্থনা করার দাবি তোলেন অলোক।

প্রসঙ্গত এবার সাত ধাপে ভারতের লোকসভা নির্বাচনের ভোটগ্রহণ করা হবে। প্রথম দফায় আগামী ১১ এপ্রিল ২০টি রাজ্যের ৯১ আসনে ভোটগ্রহণ করা হবে। ১৮ এপ্রিল দ্বিতীয় ধাপে ১৩ রাজ্যের ৯৭ আসনে, ২৩ এপ্রিল তৃতীয় ধাপে ১৪ রাজ্যের ১১৫ আসনে, ২৯ এপ্রিল চতুর্থ ধাপে ৯টি রাজ্যের ৭১ আসনে, ৬ মে পঞ্চম ধাপে ৭ রাজ্যের ৫১ আসনে, ১২ মে ষষ্ঠ ধাপে ৭ রাজ্যের ৫৯ আসনে এবং ১৯ মে সর্বশেষ ধাপে ভোট হবে ৮ রাজ্যের ৫৯ আসনে।

সাত ধাপে ভোটগ্রহণের পর ২৩ মে ভোট গণনা করে ফল প্রকাশ করা হবে।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত