নায়িকা পূর্ণিমা দিলেন পানের দোকান

ঢাকাই সিনেমার লাস্যময়ী চিত্রনায়িকা পূর্ণিমা। আলোকজ্জ্বল পূর্ণিমা তিনি। আলো ছড়ান; মুখের হাসিতে, চাহনিতে। অভিনয়ে আলো ছড়িয়েছেন সেই কবে। চলচ্চিত্রে দীর্ঘ ক্যারিয়ারে দর্শকদের সামনে নিজেকে মেলে ধরেছেন নানামাত্রিক চরিত্রে। কাজের স্বীকৃতিস্বরূপ পেয়েছেন চলচ্চিত্রের সর্বোচ্চ সম্মান জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

জনপ্রিয় এ অভিনেত্রী এবার পানের দোকানদার। দোকানে বসে পান বিক্রি করছেন। আর পান কিনতে আসছেন দেশের সনামধন্য নৃত্য পরিচালক ইভান শাহরিয়ার সোহাগ। একপর্যায় ফেরদৌসকেও দেখা যায়। তিনি পান না চেয়ে কফি চান। তখন পূর্ণিমা বলেন আমি কফি বিক্রি করি না। রেডিমেট পান বিক্রি করি। তখন সবােই হেসে ফেলেন। আসলে ঘটনা নিছক মজার জন্যই করেছেন তারা।

সম্প্রতি জামালপুরে একটি প্রোগ্রাম শেষে ঢাকা ফেরার সময় যাত্রা পথে কিছুটা বিরতি নিতে গিয়ে এমন মজা করেন পূর্ণিমা। আর সেই ধারণকৃত ভিডিওটি পূর্ণিমা তার ফেসবুকে শেয়ার দেন। সামাজিক মাধ্যমে ভিডিও শেয়ার দেওয়ার ফলে সেটি ভাইরাল হয়ে যায়। পোস্টকরা ভিডিওতে অনেকেই কমেন্ট করেছেন।

এদিকে পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের উপন্যাস ‘গাঙচিল’ এর মাধ্যমে দীর্ঘদিন পর কাজে ফিরেছেন পূর্ণিমা । সিনেমাটি পরিচালনা করছেন নঈম ইমতিয়াজ নেয়ামূল। এ ছবিতে পূর্ণিমার চরিত্রের নাম মোহনা। একজন এনজিওকর্মীর চরিত্রে অভিনয় করছেন তিনি। এছাড়াও প্রয়াত নায়ক মান্নার প্রযোজনা প্রতিষ্ঠান ‘কৃতাঞ্জলী’ চলচ্চিত্রের ব্যানারে ‘জ্যাম’ নামে একটি ছবির কাজ শেষ করেছেন। এ ছবিতে আরিফিন শুভর বিপরীতে দেখা যাবে তাকে।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত