সোশাল মেডিয়ায় আগুন ধরালেন নতুন প্রভা, ছবিসহ

সাদিয়া জাহান প্রভার মডেলিংয়ের মাধ্যমে মিডিয়া জগতে আগমন। টেলিভিশন বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার পর তিনি কয়েকটি খণ্ড নাটকে অভিনয় করে খুব অল্প সময়ের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেন। কিন্তু মাঝে ব্যক্তিগত কিছু কারণে বিতর্কিত হন তিনি। পরে বেশ কিছুদিন ধরে তিনি অভিনয় থেকে দূরে ছিলেন। তবে সামাজিক মাধ্যম ফেসবুকে তিনি নিয়মিতই যুক্ত থাকেন।

মাঝেমধ্যে ফেসবুকে তিনি বেশ আবেদনময়ী ছবি শেয়ার করেন তার ভক্তদের জন্য। যতই দিন যাচ্ছে, এই অভিনয়শিল্পী ঔজ্জ্বল্য ততই বেড়েই চলছে। প্রভা প্রতিনিয়ত নতুন নতুন রূপ নিয়ে সামনে আসেন। এ অভিনেত্রীর সৌন্দর্য, ফিগার আর অসাধারণ অভিনয় দক্ষতা মুক্ত করছে ভক্ত-দর্শকদের। তবে বর্তমানে এখন বেশ সরব আছেন নতুন নতুন নাটক নিয়ে।

বর্তমানে তিনি ঈদের খণ্ড নাটক, ধারবাহিক নাটকের শুটিং নিয়েই ব্যস্ত সময় কাটাচ্ছেন। আলোচিত-সমালোচিত এই অভিনেত্রী কোন অনলাইন গাণমাধ্যমে সাক্ষাতকার দেন না বলেও জানিয়েছিলেন। এক সময় নিজের স্ক্যান্ডাল ইন্টারনেটে ছড়িয়ে পড়লে অভিনয় ক্যারিয়ারে ভাটা পড়ে এই অভিনেত্রীর। তবুও প্রভা থেমে থাকেননি। সব কিছুকে পিছনে ফেলে অভিনয় করে যাচ্ছেন নিয়মিত। যদিও তিনি থাকতে চান সংবাদ থেকে দুরে।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত