বিজেপির টিকিট চান ‘পর্দার মোদী’

মোদীর বায়োপিকে অভিনয় করে ইতোমধ্যে ভারতবর্ষে আলোচিত চরিত্র বিবেক ওবেরয়। পর্দার মোদী গুজরাটের ভদোদরা থেকে বিজেপির টিকিটে লোকসভায় প্রার্থী হতে চান। এবার নয়, তিনি প্রতিদ্বন্দ্বিতা করতে চান ২০২৪ সালের লোকসভা নির্বাচনে।

আগামী ১১ এপ্রিল অর্থাৎ প্রথম দফা ভোটের দিনই মুক্তি ওয়ার কথা বহুল আলোচিত নরেন্দ্র মোদীর বায়োপিক ‘পিএম নরেন্দ্র মোদী’র। সেই ছবির একটি ইভেন্টে গিয়ে ওবেরয় বলেন, ‘যদি কখনও রাজনৈতিক মাঠে পা বাড়াই সে ক্ষেত্রে ওই কেন্দ্র থেকে বিজেপির প্রার্থী হতে আমার কোনও আপত্তি নেই।’

তারকা প্রচারে বিজেপির হয়ে নাম তালিকাভূক্ত রয়েছে বিবেক ওবেরয়ের। মোদীর চরিত্রে নিজেকে বসাতে ঠিক কতটা পরিশ্রম করতে হয়েছে তাকে একথাও জানিয়েছন অভিনেতা।

নির্বাচনের মুখে মোদীর এই বায়োপিক রিলিজ নিয়ে প্রথম থেকেই বিতর্ক তৈরি হয়। নির্বাচনী বিধি লঙ্ঘনের অভিযোগ তুলে, বিরোধীরা আদালতের দ্বারস্থ হন। বলা হয়, ভোটের প্রচারের জন্যই বানানো হয়েছে এই ছবি। যদিও, সেন্সর বোর্ডের ছাড়পত্র থাকায় সুপ্রিম কোর্ট ছবির মুক্তিতে স্থগিতাদেশের আর্জি খারিজ করে। নির্বাচনী বিধি লঙ্ঘন হচ্ছে কিনা, তা নিয়ে নির্বাচন কমিশনও এখনও চূড়ান্ত সিদ্ধান্ত জানায়নি।

বিবেক ওবেরয়ের পাশাপাশি ছবিতে রয়েছে বোমান ইরানি, দর্শন কুমার, জারিনা ওয়াহাব, মনোজ যোশী, প্রশান্ত নারায়ণান বরখা সেনগুপ্ত-সহ আরও অনেকে।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত