নায়ক অনন্ত জলিলের ৫৩ লাখ টাকা নিয়ে পালালো গাড়িচালক

সময়টা একটু খারাপই যাচ্ছে ঢাকাই ছবির আলোচিত নায়ক ও ব্যবসায়ী অনন্ত জলিলের। গত মাসে ইরানে ‘দিন দ্য ডে’ সিনেমার শুটিং করার সময় উটের পিঠ থেকে পড়ে আহত হয়েছিলেন তিনি।

বুকের পাঁজরে আঘাত লেগেছিল তার। সেজন্য সিনেমার শুটিং বেশ কিছুদিন বন্ধ রাখা হয়। এবার আরেকটি খারাপ ব্যাপার ঘটল অনন্ত জলিলের। ঘটনাটি নিজেই জানালেন অনন্ত। তার ৫৩ লাখ টাকা নিয়ে পালিয়েছেন তারই গাড়িচালক মো. শহিদ মিয়া। আজ (রোববার) বিকেলে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এ কথা জানান তিনি।

অনন্ত জলিল অভিযুক্ত গাড়ি চালকের ছবি দিয়ে একটি স্ট্যাটাস দেন। যেখানে তিনি লিখেছেন, ‘আমার ভক্তদের কাছে আমি আজ একটি সাহায্য চাচ্ছি। আপনারা সবাই জানেন ১৯৯৬ সাল থেকে সাভারের হেমায়েতপুরে অবস্থিত এ জে আই গ্রুপ সুনামের সঙ্গে পরিচালিত হয়ে আসছে। আজ আমার ফ্যাক্টরির ড্রাইভার মো. শহিদ মিয়া ফ্যাক্টরির গ্যাস বিল না দিয়ে ৫৩ লাখ টাকা নিয়ে পালিয়ে গেছে। ফ্যাক্টরির অ্যাকাউন্ট্যান্ট মো. জহির তার সঙ্গে ছিল।

জহির সোনালী ব্যাংকে ভ্যাট দিতে ঢুকেছিল এবং গাড়িতে টাকাসহ ড্রাইভারকে সাবধানে দেখাশোনার জন্য বলে গিয়েছিল। জহির সোনালী ব্যাংকে যাওয়ার পর সে সুযোগ বুঝে টাকাগুলো নিয়ে গাড়ি রেখে পালিয়ে যায়। আমি তার যাবতীয় ইনফরমেশন শেয়ার করলাম।’

এ বিষয়ে থানায় একটি মামলা করা হয়েছে বলে জানান তিনি। এছাড়াও অভিযুক্ত গাড়িচালক মো. শহিদ মিয়াকে ধরিয়ে দিতে পারলে পুরষ্কার দেয়ার ঘোষণাও দেন এই অভিনেতা। তিনি লিখেছেন, অলরেডি থানায় মামলা করা হয়েছে। যে এই প্রতারককে ধরিয়ে দিতে পারবে তাকে আমি নিজ হাতে পুরস্কৃত করবো ইনশাআল্লাহ।’

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত