২০ দলীয় জোট ও ঐকফ্রন্টের মধ্যে বিভেদ নেই : ফখরুল

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিশ দলীয় জোট ও জাতীয় ঐকফ্রন্টের মধ্যে কোন বিভেদ নেই। যে উদ্দেশে গঠিত হয়েছিল সে লক্ষ্যে আমরা এখনো অবিচল রয়েছি।

আজ শনিবার দুপুরে পুরানা পল্টনে একটি মিলনায়তনে বাংলাদেশ কল্যাণ পার্টির চতুর্থ কাউন্সিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল সৈয়দ মুহাম্মদ ইবরাহিমের সভাপতিত্বে আরো বক্তৃতা করেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, যুগ্ম-মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের রহমতুল্লাহ, কল্যাণ পার্টির মহাসচিব এম এম আমিনুর রহমান প্রমুখ।

মির্জা ফখরুল বলেন, খালেদা জিয়া খুবই অসুস্থ। তার উন্নত চিকিৎসার প্রয়োজন। কিন্তু সরকার নিয়ন্ত্রিত বঙ্গবন্ধু হাসপাতালে সেটা সম্ভব নয়। খালেদা জিয়াকে তার পছন্দমত হাসপাতালে চিকিৎসা নেয়ার সুযোগ দিতে হবে।

তিনি আরো বলেন, সরকার জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। তারা বন্দুকের নলের জোরে ক্ষমতায় রয়েছে। সব রাষ্ট্রযন্ত্র করায়ত্ব করে জোর করে ক্ষমতা ধরে রেখেছে। কিন্ত এভাবে তারা বেশিদিন টিকে থাকতে পারবেনা।

সরকার দেশকে বিরাজনীতিকরণ করেছে অভিযোগ করে তিনি বলেন, ১/১১ এর আগে থেকেই এ ষড়যন্ত্র শুরু হয়। তখন মাইনাস টু ফর্মুলা আনা হয়েছিল, মাঝে বিরতির পর আবার নতুনরূপে সেটা আনা হয়েছে।

সরকার প্রধান অবলীলায় মিথ্যা কথা বলেন অভিযোগ করে মির্জা ফখরুল বলেন, গায়েবি মামলা দিয়ে সরকার নির্বাচনকে করায়ত্ব করলেও এখন ভিন্ন কথা বলছেন।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত