শাকিব-অপু বিচ্ছেদের পর প্রথমবারের মতো এক মঞ্চে

বিচ্ছেদের পর থেকে একে অপরের মুখ দেখাদেখি খুব একটা নেই। একই শহর ঢাকাতে বাস করলেও কেউ মাড়ায় না কারো পথ। গত বছরের শুরুর দিকে বিচ্ছেদ হলেও শেষ দিকে এসে একে অপরের মুখ দেখেন। সেটিও আবার কলকাতায়। বলছিলাম ঢালিউডের এক সময়ের জনপ্রিয় জুটি ও দম্পতি শাকিব-অপুর কথা।

তবে শাকিব-অপু ভক্তদের জন্য সুখবর হলো বিচ্ছেদের পর প্রথমবারের মতো এক মঞ্চে দেখা যাবে সাবেক এই জুটিকে। শুক্রবার অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস)- এর সুবর্ণ জয়ন্তী। আর এই সুবর্ণ জয়ন্তী ঘিরে আয়োজন করা হয়েছে অনুষ্ঠানের। সংগঠনটির ৫০ বছর পূর্তি অনুষ্ঠানে বিগত পাঁচ বছরের পুরস্কার প্রদান করা হবে বলে জানিয়েছেন বাচসাসের সভাপতি আবদুর রহমান।

সাংস্কৃতিক অনুষ্ঠানে নেচে মঞ্চ মাতাবেন ঢাকাই চলচ্চিত্রের কুইন অপু বিশ্বাস। মোট তিনটি গানে পারফর্ম করবেন অপু। অনুষ্ঠানে আরো সংগীত পরিবেশন করবেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর, আঁখি আলমগীর প্রমুখ।

এদিকে শাকিব খানকে দেয়া হবে সত্তা চলচ্চিত্রের জন্য পুরস্কার। পাশাপাশি শাকিব খানের পারফর্ম করার কথাও রয়েছে। সন্ধ্যা ৬টায় নবনির্মিত আর্কাইভ ভবন মিলনায়তনে বাচসাস চলচ্চিত্র পুরস্কার বিতরণের ৩৯তম আসর অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সংস্কৃতিবিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত