দিল্লিকে হারিয়ে সাকিবদের হায়দ্রাবাদের হ্যাটট্রিক জয়

চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) আজ বৃহস্পতিবার (৪ এপ্রিল) একমাত্র ম্যাচে মুখোমুখি হয় দিল্লি ক্যাপিটালস ও সানরাইজার্স হায়দ্রাবাদ। টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেন হায়দ্রাবাদের অধিনায়ক ভুবেনেশ্বর কুমার।

জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১২৯ রান করে দিল্লি। ১৩০ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১৮.৩ ওভারে ৫ উইকেট হারিয়ে জয় তুলে নেয় হায়দ্রাবাদ। প্রথম ম্যাচ হারের পর টানা তিন ম্যাচ জয় পেল হায়দ্রাবাদ।

হায়দ্রাবাদের হয়ে ওয়ার্নার ১০, বেয়ারস্টো ৪৮, শঙ্কর ১৬, মানিশ ১০, দীপক ১০ রান করে ফেরেন। ইউসুফ ৯ ও নবি ১৭ রানে অপরাজিত ছিলেন। দিল্লির হয়ে লামিচানে, অক্ষর, রাবাদা, টেওয়াটিয়া ও ইশান্ত শর্মা ১টি করে উইকেট শিকার করেন।

এর আগে দিল্লির হয়ে শ্রেয়াস ৪৩, মরিস ১৭, ধাওয়ান ১২, পৃথ্বী ১১ রান করেন। আর কেউ দুই অঙ্ক স্পর্শ করতে পারেননি। অন্যদিকে অক্ষর ২৩ ও রাবাদা ৩ রান অপরাজিত ছিলেন। হায়দ্রাবাদের হয়ে ভুবেনেশ্বর, নবি, সিদ্ধার্থ ২টি করে ও রশিদ ও সন্দিপ ১টি করে উইকেট শিকার করেন।

দিল্লি ক্যাপিটালস একাদশঃ পৃথ্বী শ, শিখর ধাওয়ান, শ্রেয়াস আইয়ার, ঋষভ পন্থ, কলিন ইনগ্রাম, ক্রিস মরিস, রাহুল টেওয়াটিয়া, অক্ষর পাটেল, কাগিসো রাবাদা, ইশান্ত শর্মা, সন্দীপ লামিচানে।

সানরাইজার্স হায়দ্রাবাদ একাদশঃ ডেভিড ওয়ার্নার, জনি বেয়ারস্টো, বিজয় শঙ্কর, মানিশ পান্ডে, দীপক হুদা, ইউসুফ পাঠান, রশিদ খান, মোহাম্মদ নবি, ভুবনেশ্বর কুমার, সন্দিপ শর্মা, সিদ্ধার্থ কৌল।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত