চা-ওয়ালা মোদির এখন চা-ও নেই, চিনিও নেই : মমতা

দিনহাটার পর দিন বৃহস্পতিবার মাথাভাঙায় নির্বাচনী প্রচারণায় গিয়ে আবারো ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে আক্রমণ করে কথা বলেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। মোদিকে উদ্দেশ্য করে মমতা বলেন, আপনি তো তুঘলকের ঠাকুরদা এবং হিটলারের জ্যাঠামশাই।

এর আগে গত বুধবার মোদির জনসভা ছিল শিলিগুড়িতে এবং দিনহাটায় ছিল মমতার। বৃহস্পতিবার কোচবিহারের মাথাভাঙায় আরেকটি জনসভা করেন মমতা। সেখানে তিনি জিএসটি, নোটবন্দি, এনআরসি, সিবিআই, আয়কর কর্মকর্তাদের তল্লাশি অভিযানসহ বিভিন্ন বিষয় নিয়ে মোদির বিরুদ্ধে অভিযোগ করেন।

মঞ্চ থেকে মমতা ব্যানার্জি সমস্ত কোচবিহারবাসীকে অনুরোধ করেন, আপনারা সকাল সকাল ভোট দিতে যাবেন। রাজ্যবাসীর জন্য এবং বিশেষ করে কোচবিহারের জন্য এত দিন তার সরকার কী কাজ করেছে তার একটা লম্বা তালিকাও তুলে ধরেন মমতা।

মমতা বলেন, মোদি টাকা দিয়ে ভোট কেনার চেষ্টা চালাচ্ছেন। জনগণের উন্নয়নের জন্য কিছু করেননি, বরং জনগণকে বোকা বানিয়ে ধোঁকা দিচ্ছেন মোদি। নোটবন্দির আগে সবার অ্যাকাউন্টে ১৫ লাখ টাকা দেওয়ার মোদির ঘোষণা নিয়ে মমতা বলেন, কেন্দ্রে বিজেপি সরকার থাকলে অ্যাকাউন্ট থেকে নিজের টাকাই তোলা যাবে না। পাঁচ বছর আগে যে মোদি নিজেকে চা-ওয়ালা বলে দাবি করেছিলেন, এখন তার চা-ও নেই, চিনিও নেই।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত