কাশ্মীরে ভারতীয় বিমানবাহিনীর যুদ্ধবিমান বিধ্বস্ত, নিহত ২

কাশ্মীরের পুলওয়ামায় ভারতীয় বিমানবাহিনীর একটি বিমান বিধ্বস্তের ঘটনায় এক ঊর্ধ্বতন কর্মকর্তাসহ দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে সামরিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার ভোররাতে কাশ্মীরের মালঙ্গপোড়া গ্রামে বিমানটি দুর্ঘটনায় পড়ে। বিমানবাহিনী জানায়, নিহতদের মধ্যে একজন স্কোয়াড্রন লিডার রয়েছেন।

নিহতরা হলেন, স্কোয়াড্রন লিডার পানডে ও কর্পোরাল কুমার। বিমানবাহিনীর পক্ষ থেকে জানানো হয়, সেখানে তারা ঘুরতে গিয়েছিলেন। এতেই বিমানটি দুর্ঘটনায় পড়ে। পুলিশ জানায়, এটি বিমানবাহিনীর ব্যক্তিগত তথ্য। তবে কী কারণে তারা সেখানে ঘুরতে গিয়েছেন সে বিষয়ে জানা যায়নি।

একজন সিনিয়র পুলিশ কর্মকর্তা নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় দুজন নিহত ও দুজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করা হয়েছে। তবে ওই সময়ে কী কারণে তারা ওখানে ঘুরতে গিয়েছিলেন তা জানা যায়নি। দুর্ঘটনার স্থান থেকে বিমানবাহিনীর ঘাঁটি খুব কাছেই।

এদিকে হতাহতের ঘটনায় কাশ্মীরের সাবেক মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লাহ টুইটারে এ ঘটনায় দুঃখ প্রকাশ করেন। নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানান। এ ঘটনায় বিমানবাহিনীর পক্ষ থেকে তদন্ত করা হবে বলে জানিয়েছে।

সূত্র: হিন্দুস্তান টাইমস।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত