বাংলাদেশি বিজ্ঞাপনে সোনাক্ষী সিনহা (ভিডিও)

দাবাং সিনেমার মধ্য দিয়ে বলিউডে অভিষেক হয় সোনাক্ষী সিনহার। অভিষেকের পর থেকেই রোমান্টিক ধাচের সিনেমা করলেও সম্প্রতি অ্যাকশনধর্মী সিনেমায় নজর দিচ্ছেন এই নায়িকা। এজন্য প্রতিনিয়ত শারীরিক কসরতও করছেন সোনাক্ষী।

শুরু থেকে একটু মোটাশোটা দেখালেও সম্প্রতি বেশ ফিট নায়িকা হিসেবেই নিজেকে প্রমাণ করেছেন এই অভিনেত্রী। সেই ফিগারেই বাংলাদেশি জুস প্রাণ ফ্রুটোর বিজ্ঞাপন নিয়ে হাজির হয়েছেন ভক্তদের সামনে। এর মাধ্যমে প্রথমবারের মতো শীর্ষস্থানীয় কোনো বলিউড তারকা বাংলাদেশি পণ্যের মডেল হলেন।

কিছুদিন ধরে সোনাক্ষি সিনহা অভিনীত প্রাণ ফ্রুটো’র এই বিজ্ঞাপনে ইন্ডিয়ান বিভিন্ন চ্যানেলে প্রচার হচ্ছে। বৃহস্পতিবার (৪ এপ্রিল) থেকে বিজ্ঞাপনটি বাংলাদেশের বিভিন্ন চ্যানেলেও প্রচার হতে দেখা যায়।

সোনাক্ষির উপস্থিতিতে ৫২ সেকেন্ডের এ বিজ্ঞাপনটি প্রাণ ফ্রুটো’র অফিসিয়াল ইউটিউব চ্যানেলেও প্রকাশ করা হয়েছে বৃহস্পতিবার। জিঙ্গেলনির্ভর এই বিজ্ঞাপনটি মাস্তিতে ভরপুর।

বাংলাদেশে প্রাণ ফ্রুটোর বিজ্ঞাপনটি করে রাউডি রাঠোড়, হিম্মতওয়ালা, লুটেরা ছবির এ নায়িকা নিজেও উচ্ছ্বসিত। সোনাক্ষির ভেরিফায়েড ফ্যান পেজ এর কাভার ফটোতে এ বিজ্ঞাপনের একটি ছবি দিয়ে রেখেছেন তিনি। ভারতীয় এক নির্মাতা নির্দেশনা দিয়েছেন বিজ্ঞাপনটির। শুটিংও হয়েছে ভারতে।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত