ঢাকায় সপাতালে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিস

রাজধানীর ওয়ারীতে একটি বেসরকারি হাসপাতালে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বুধবার (৩ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে সালাহউদ্দিন স্পেশালাইজড নামের ওই হাসপাতালে আগুন লাগে।

আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট ঘটনাস্থলে যায়। তাদের চেষ্টায় কিছুক্ষণের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আসে বলে জানা গেছে।

ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুমের অপারেটর মো. ফরহাদুল আলম আগুন লাগার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করে জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট ঘটনাস্থলে যায়। দ্রুত আগুন নিয়ন্ত্রণে আসে।

সূত্র: সময় নিউজ

আপডেট: রাজধানীর সালাহউদ্দিন হাসপাতালে আগুন ‘গুজব

রাজধানীর ওয়ারীতে সালাহউদ্দিন স্পেশালাইজড নামের একটি বেসরকারি হাসপাতালে আগুনের খবর পাওয়া গেছে।হাসপাতালে আগুনের খবর গুজব বলে অভিহিত করেছে প্রশাসন। বুধবার (৩ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে সালাহউদ্দিন স্পেশালাইজড নামে ওই হাসপাতালে আগুন লাগে বলে খবর ছড়ায় বিভিন্ন গণমাধ্যমে।

ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুমের অপারেটর মো. ফরহাদুল আলম আগুন লাগার বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট ঘটনাস্থলে যায়। তবে সেখানে তারা আগুনের কোন কিছুই খুজে পায়নি।

ওয়ারী জোনাল এসি সামসুজ্জামান বলেন, এমন কোন ঘটনাই ঘটেনি। পুরো বিল্ডিংটি চেক করা হয়েছে, আগুনের কিছুই পাওয়া যায়নি। এটা একটি গুজব ছিল। কেউ ভীতি ছড়াতে এই কাজ করে থাকতে পারে।

এ বিষয়ে সালাউদ্দিন স্পেশালাইজ্ড হাসপাতাল কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করা হলে তারা অগ্নিকাণ্ডের বিষয়টি অস্বীকার করেন। তারা জানান এ ধরণের কোন ঘটনা ঘটেনি। এটা ভুয়া সংবাদ। কে বা কারা এ ধরণের সংবাদ ছড়িয়েছে আমরা জানিনা।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত