খালেদা জিয়াকে আইনি প্রক্রিয়া ছাড়া মুক্ত করার উপায় নেই: হানিফ

বিএনপির উদ্দেশে আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, আন্দোলনের নাটক করে কোনো লাভ নেই। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে আইনি প্রক্রিয়া ছাড়া মুক্ত করার আর কোনো উপায় নেই।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী উপলক্ষে আজ বুধবার রাজধানীতে আয়োজিত এক আলোচনা অনুষ্ঠানে এসব কথা বলেন হানিফ। অনুষ্ঠানের শুরুতেই জাতীয় শিশুদিবস উপলক্ষে শিশুদের গায়ে মুজিব কোট পরিয়ে দেন হানিফ।

আওয়ামী লীগ জনগণের জন্য রাজনীতি করে উল্লেখ করে হানিফ বলেন, বিএনপি জনগণের জন্য নয়, ব্যক্তিকেন্দ্রিক রাজনীতিতে বিশ্বাস করে। দেশের উন্নতি দেখলে বিএনপি নেতাদের ঈর্ষা হয় মন্তব্য করে দেশের উন্নয়নে অবদান রাখতে না পারলেও বিএনপিকে অন্তত বাধা না দেওয়ার আহ্বান জানান হানিফ।

বিএনপির উদ্দেশে হানিফ বলেন, আপনারা খালেদা জিয়ার মুক্তির জন্য নাটক করেন কেন? খালেদা জিয়ার মুক্তি দিবে আদালত। দুর্নীতি করে এতিমের টাকা মেরে খাওয়ার দায়ে জেলখানায় আছে, তাঁকে মুক্ত করার দায় বাংলাদেশের নয়। দেশের উন্নয়ন কর্মকাণ্ডের জন্য সরকারের উন্নয়ন কর্মকাণ্ডে সহায়তা করুন। সহায়তা করতে যদি আপনাদের মানসিকভাবে কোনো কষ্টও হয়। তাহলে দয়া করে বিরোধিতা করতে গিয়ে কোনো ধরনের ধ্বংসাত্মক কাজ করবেন না।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত