স্ত্রী দীপিকার অনুরোধে কন’ড’ম ছাড়লেন রণভীর

বেশ ধুমধাম করেই গত বছরের নভেম্বরে ইতালিতে বিয়ের পিঁড়িতে বসেন বলিউডের সাড়া জাগানো জুটি রণভীর সিং ও দীপিকা পাডুকোন। হাই প্রোফাইল সেই বিয়েতে নজর ছিল শোবিজ জগতের সবার। তবে বিয়ের পর স্ত্রী দীপিকার কারণে জন্মনিয়ন্ত্রণকারী কনডমকে না বলে দিয়েছেন রণভীর সিং।

জানা গেছে, কনডম প্রস্তুতকারক সংস্থা ডিউরেক্স এর সাথে দীর্ঘ পাঁচ বছরের সম্পর্ক ছিল রণভীর সিংয়ের। কনডমটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে বিজ্ঞাপনেও অংশ নিতেন তিনি। তবে সম্প্রতি ডিউরেক্সের সাথে সে চুক্তির অবসান ঘটালেন রণভীর সিং।

কারণ হিসেবে জানান, দীপিকা আর চান না কনডম কোম্পানির হয়ে বিজ্ঞাপনে অংশ গ্রহণ করুক রণভীর। তাছাড়া হাই প্রোফাইল বিয়ে, সিম্বা ও গালি বয় ছবির সাফল্যের পর বিজ্ঞাপনের বাজারেও উচ্চমূল্য চলছে রণভীরের। সেই উচ্চমূল্যে ডিউরেক্সও আর রণভীরকে ধরে রাখতে পারছে না।

যখন শুধু দীপিকার বয়ফ্রেন্ড ছিলেন রণভীর তখন থেকেই দীপিকার কথার বেশ গুরুত্ব দিতেন এই সুপারস্টার। এই নায়িকাকে বৌ করে ঘরে নিয়ে আসার পর সেই গুরুত্ব আরও বেড়েছে। দীপিকা কোন অনুরোধ করবে আর রণভীর সেটা শুনবে না এটা ভাবাই যায় না। কনডম প্রস্তুতকারক সংস্থা ডিউরেক্সে র সঙ্গে চুক্তি ভেঙে ফেলা তারই একটা বড় উদাহরণ।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত