রাঙ্গামাটিতে দু’পক্ষের গোলাগুলিতে নিহত ৭

রাঙামাটির রাজস্থলী উপজেলায় সশস্ত্র সন্ত্রাসীদের দুপক্ষের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে অন্তত ৭ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

বুধবার সকালে রক্তাক্ত এ সংঘর্ষের ঘটনা ঘটে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন রাজস্থলী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শেখ সাদেক। তিনি গণমাধ্যমকে বলেন, আজ ভোরে আঞ্চলিক একটি দলের সঙ্গে আরাকান বিদ্রোহীদের গোলাগুলির ঘটনা ঘটে। এতে বেশ কয়েকজন ‘আরাকান বিদ্রোহী’ নিহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। পুলিশ ও সেনা সদস্যরা ঘটনাস্থলে গিয়ে লাশ খুঁজছেন।

স্থানীয়রা জানান, প্রতিপক্ষের সঙ্গে আরাকান লিবারেশন পার্টির সংঘর্ষ হয়েছে। এ সময় দুপক্ষ গুলি ছোড়ে। এতে ৭ জন নিহত হন। নিহতের সংখ্যা বাড়তে পারে বলে ধারণা করা হচ্ছে।

পুলিশ ও প্রশাসন ঘটনার সত্যতা নিশ্চিত করলেও হতাহতের সংখ্যা জানাতে পারেনি। তবে স্থানীয়রা জানিয়েছে সশস্ত্র সন্ত্রাসীদের মধ্যে গোলাগুলির ঘটনায় অন্তত সাত জন মারা গেছে। জেলার পুলিশ সুপার আলমগীর কবির জানিয়েছেন, স্থানীয়দের মাধ্যমে তারাও এ খবরটি পেয়েছেন। তবে হতাহতের বিষয়টি এখনও নিশ্চিত হওয়া যায়নি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এদিকে প্রশাসনের একটি সূত্র জানিয়েছে, স্থানীয় একটি উপদল ও আরাকান বিদ্রোহীদের মধ্যে এ গোলাগুলির ঘটনা ঘটে। নিহতরা আরাকান বিদ্রোহী।সূত্র: মানবজমিন

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত