মুসলিম সুপারহিরোইন হচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া?

বলিউড জয়ের পর এখন হলিউড জয় করতে চলেছেন সাবেক বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া। হলিউডে প্রবেশের পর মিলছে অনেক সুযোগ। এই কিছুদিন আগে মুক্তি পেয়েছে ‘ইজ নট ইট রোমান্টিক’। সঞ্চালনা করছেন ইউটিউব ভ্রমণ সিরিজ। হাতে রয়েছে বেশ কয়েকটি প্রকল্প। কাজ করছেন হিন্দি ছবিতেও। এককথায়, বিশ্বতারকা হয়ে উঠছেন পিসি।

এবার নতুন খবর, জনপ্রিয় মার্ভেল সিরিজ ‘অ্যাভেঞ্জার্স : এন্ডগেম’-এর অন্যতম পরিচালক জো রুশো সম্প্রতি কথা বলেছেন প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে। একটি সিনেমায় কাজ করতে পারেন তাঁরা।

নিজের সিনেমার প্রচারণার জন্য এখন ভারত ভ্রমণে জো রুশো। এই নির্মাতা বলেছেন, প্রিয়াঙ্কা চোপড়া দারুণ। তাঁর সঙ্গে কাজ করার খুব ইচ্ছে রুশোর।

রুশো এ-ও বলেছেন, প্রিয়াঙ্কার সঙ্গে আলাপ হলেও এখনই সিনেমাটি সম্পর্কে কিছুই ফাঁস করতে চান না।

‘প্রিয়াঙ্কা এখন বৈশ্বিক তারকা হিসেবে নিজেকে তুলে ধরছে। সে অসাধারণ। আমি ওর সঙ্গে কাজ করতে চাই। সম্ভাব্য নানা বিষয়ে প্রিয়াঙ্কার সঙ্গে আলাপ হয়েছে। কিন্তু কী সেটা, তা এখনই বলতে চাইছি না,’ বলেন রুশো।

গেল বছর মার্ভেল স্টুডিওপ্রধান কেভিন ফাইগি ঘোষণা দেন, নারী সুপারহিরো কমলা খান চরিত্র নিয়ে একটি প্রকল্প হাতে নিয়েছেন তিনি, যেটি হবে মার্ভেলের প্রথম মুসলিম সুপারহিরো। ওই ঘোষণার পরেই কমলা খানের চরিত্রে প্রিয়াঙ্কা চোপড়াকে দেখার ইচ্ছে প্রকাশ করে আসছেন অনেক ভক্ত।

প্রিয়াঙ্কা চোপড়া ও তাঁর গায়ক স্বামী নিক জোনাস বর্তমানে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে বসবাস করছেন।

সম্প্রতি ‘দ্য স্কাই ইজ পিংক’-এর শুটিং শেষ করেছেন প্রিয়াঙ্কা। সোনালি বোস পরিচালিত ছবিটি অল্প বয়সে জটিল রোগে ভোগা আয়শা চৌধুরীকে নিয়ে নির্মিত, জীবনের শেষ দিনগুলোতে যিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেছেন। এতে আরো রয়েছেন দঙ্গলকন্যা জাইরা ওয়াসিম, নির্মাতা-অভিনেতা ফারহান আখতার ও রোহিত সারাফ।

এ ছাড়া প্রিয়াঙ্কাকে বলিউডের খ্যাতনামা পরিচালক সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাই’ সিনেমায় দেখা যাবে বলে খবর বেরিয়েছে। সূত্র : বলিউড হাঙ্গামা

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত