বোনের ডিভোর্স নিয়ে এবার মুখ খুললেন পরিণীতি চোপড়া

সাবেক বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাস বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন মাত্র চার মাস হলো। আর এর মধ্যেই মার্কিন ট্যাবলয়েড ‘ওকে!’ প্রচ্ছদ প্রতিবেদনে জানিয়েছে, বিচ্ছেদের পথে এ তারকা-যুগল।

প্রতিবেদন বলছে, প্রিয়াঙ্কার নিয়ন্ত্রক মনোভাব ও চড়া মেজাজের কারণেই সম্পর্কের ইতি টানতে হচ্ছে। প্রতিবেদনে বলা হয়, ‘কাজ কিংবা পার্টি, অথবা একসঙ্গে সময় কাটানো—সবকিছুতেই তাঁদের মধ্যে বিবাদ লেগেই থাকে। এ সবেরই মূল্য এখন প্রিয়াঙ্কা-নিককে দিতে হচ্ছে। তাঁদের বিয়ে সুতার ওপর ঝুলছে।’

তবে প্রিয়াঙ্কা চোপড়ার প্রতিনিধি এ খবর উড়িয়ে দিয়েছেন। প্রিয়াঙ্কা ও নিকের ভক্তদের তোপের মুখে ওই প্রতিবেদনটি নামিয়ে ফেলতে বাধ্য হয় প্রকাশনাটি। যা হোক, এবার প্রিয়াঙ্কার চাচাতো বোন পরিণীতি চোপড়া ডিভোর্সের গুঞ্জন নিয়ে প্রতিক্রিয়া জানালেন।

পরিণীতি চোপড়া বলেছেন, ওই প্রতিবেদনটি ভয়াবহ ও অরুচিকর। তিনি আরো বলেন, এ বিষয়ে কথাও বলতে চান না তিনি। ‘কেসারি’ অভিনেত্রীর মত, যদি ওই খবরের কোনো সত্যতা থাকত, তাহলে প্রতিবেদন নামিয়ে ফেলত না ট্যাবলয়েডটি।

সম্প্রতি প্রিয়াঙ্কা তাঁর স্বামীর সঙ্গে মায়ামি সৈকতে অবকাশযাপন করেন। আঁটসাঁট পোশাকে আবেদনময়ী প্রিয়াঙ্কাকে বেশ উৎফুল্ল দেখাচ্ছিল। এ নবদম্পতিকে সঙ্গ দিয়েছিলেন নিকের ভাই জো ও তাঁর বাগদত্তা সোফি টার্নার। এর মধ্যেই অন্তর্জালে বিচ্ছেদের গুঞ্জন ছড়িয়ে পড়ে।

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস বর্তমানে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে বসবাস করছেন। পপতারকা নিক তাঁর নতুন চলচ্চিত্র ‘জুমানজি’ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। সম্প্রতি আটলান্টায় একটি কনসার্টও সারেন নিক ও তাঁর ভাইয়েরা।

অন্যদিকে, প্রিয়াঙ্কা চোপড়াকে আগামীতে সোনালি বোস পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিংক’-এ দেখা যাবে। ছবিটি অল্প বয়সে জটিল রোগে ভোগা আয়শা চৌধুরীকে নিয়ে নির্মিত, জীবনের শেষ দিনগুলোতে যিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেছেন।

এতে আরো রয়েছেন দঙ্গলকন্যা জাইরা ওয়াসিম, নির্মাতা-অভিনেতা ফারহান আখতার ও রোহিত সারাফ। দুই বছর পর এ ছবি দিয়ে বলিউডে ফিরবেন প্রিয়াঙ্কা। এ ছাড়া প্রিয়াঙ্কাকে সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাই’ সিনেমায় দেখা যাবে। সূত্র : ডিএনএ

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত