আবারো মুখোমুখি হচ্ছেন শাকিব-ডিপজল

ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খান ও মনোয়ার হোসেন ডিপজল একসঙ্গে অনেক ছবি উপহার দিয়েছেন সিনেমা প্রেমিদের। কিন্তু দীর্ঘদিন এক সঙ্গে এই দু’জনের দেখা মিলছে না।

কবে এবার আসছে ঈদে মুখোমুখি হচ্ছেন তারা। ঈদে শাকিব এবং ডিপজলের সিনেমা পর্দায় প্রতিযোগিতা করবে। শাকিব প্রযোজিত ও অভিনীত ‘পাসওয়ার্ড’ সিনেমাটি নির্মিত হচ্ছে আগামী ঈদের জন্য। ছবির শুতিং বাকি থাকলেও এরই মধ্যে ছবিটির জন্য বুকিং শুরু হয়ে গিয়েছে।

অন্যদিকে ডিপজল আসছেন চলচ্চিত্র ‘সৌভাগ্য’ নিয়ে। এই ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন মনোয়ার হোসেন ডিপজল ও মৌসুমী। এই ছবিটি পরিচালনা করেছেন গুণী নির্মাতা এফ আই মানিক। পাঁচ বছর পর ডিপজল অভিনীত ‘সৌভাগ্য’ ছবির কাজ শেষ হচ্ছে। আগামী ঈদেই ছবিটি মুক্তি পাবে বলে জানান ডিপজল।

তিনি বলেন, ‘শুটিং শেষ হয়েছে অনেক দিন আগেই। ছবিটি আগামী ঈদে মুক্তির জন্য প্রস্তুত করছি। কিছু কাজ বাকি ছিল যেটা চলতি মাসের মধ্যেই শেষ হয়ে যাবে। আর ছবির সব কাজ শেষ করে ছবিটি শিগগিরই সেন্সরে জমা দেবো।’

ডিপজল আরও বলেন, ‘ঈদে দর্শক গল্পনির্ভর বড় বাজেটের ছবি দেখতে চায়। দর্শক জানেন, আমি সব সময় গল্পনির্ভর ছবি নির্মাণ করি। এই ছবিতেও দর্শক সুন্দর একটি গল্প পাবে। সব মিলিয়ে আমি মনে করি, দর্শক ছবিটি পছন্দ করবে।’

ডিপজল অভিনীত সর্বশেষ ছবি ‘দুলাভাই জিন্দাবাদ’ মুক্তি পেয়েছিল গত বছরে। মনতাজুর রহমান আকবর পরিচালিত এই ছবিতেও ডিপজলের বিপরীতে অভিনয় করেছিলেন মৌসুমী।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত