মা হলেন পিয়া জান্নাতুল

প্রকাশিত: ফেব্রু ৭, ২০২১ / ০৭:২০অপরাহ্ণ
মা হলেন পিয়া জান্নাতুল

মডেল ও অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়া মা হয়েছেন। রাজধানীর ইউনাইটেড হাসপাতালে আজ রোববার বিকেল ৩টা ৪৭ মিনিটে পুত্র সন্তান জন্ম দিয়েছেন আলোচিত এই মডেল।

রোববার সন্ধ্যায় এনটিভি অনলাইনকে এই তথ্য নিশ্চিত করেছেন হাসপাতালটির গণমাধ্যমের মুখপাত্র সাজ্জাদুর রহমান শুভ।

এই প্রসঙ্গে মন্তব্য জানতে পিয়া জান্নাতুলের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হলে সাড়া পাওয়া যায়নি। তবে জানা গেছে, এখনই ছেলের নাম ও ছবি প্রকাশ করতে চান না তারা।

এর আগে গত বছরের অক্টোবরে ২০২১ সালের ফেব্রুয়ারিতে মা হতে যাওয়ার সুখবর ফেসবুকে জানিয়েছিলেন প্রিয়া।

পিয়া জান্নাতুল ২০০৭ সালে ‘মিস বাংলাদেশ’ প্রতিযোগিতায় বিজয়ী হন। এরপর কর্মজীবন শুরু করেন র‌্যাম্প মডেলিং, পাশাপাশি একাধিক ব্র্যান্ডের টেলিভিশন বিজ্ঞাপনে কাজ করেছেন। এ ছাড়া ২০১১ সালে দক্ষিণ কোরিয়ায় আয়োজিত ‘ওয়ার্ল্ড মিস ইউনিভার্সিটি’ শিরোপা অর্জন করেন।

মিসরে অনুষ্ঠিত ‘ওয়ার্ল্ড টপ মডেল’ প্রতিযোগিতায় শীর্ষ মডেল হওয়ার সাফল্য অর্জন করেন পিয়া। প্রথম বাংলাদেশি নারী হিসেবে ‘ভোগ ইন্ডিয়া’ ম্যাগাজিনের কাভারচিত্রেও জায়গা পেয়েছেন বাংলাদেশি এই মডেল।

২০১২ সালে রেদোয়ান রনির ‘চোরাবালি’ সিনেমার মাধ্যমে ঢাকাই সিনেমায় পা রাখেন প্রিয়া। এরপর কাজ করেছেন একাধিক সিনেমায়। সবশেষ আলোচিত ‘মাসুদ রানা (এমআর-৯)’ সিনেমার নায়িকা হতে যাচ্ছেন প্রিয়া। ২০১৪ সালে ফারুক হাসান সামীরকে বিয়ে করেন খুলনার মেয়ে পিয়া জান্নাতুল।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন