ভালোভাবেই ফেঁসেছেন সানি লিওন

প্রকাশিত: ফেব্রু ৭, ২০২১ / ১২:২৫অপরাহ্ণ
ভালোভাবেই ফেঁসেছেন সানি লিওন

পর্নতারকা থেকে বলিউড সেনসেশন বনে যাওয়া সানি লিওন ফেঁসেছেন ভালো রকমেই। অর্থ জালিয়াতির অভিযোগে তার জবানবন্দি নিয়েছে ভারতের ক্রাইম ব্রাঞ্চ। সম্প্রতি এক অনুষ্ঠানের উদ্যোক্তা তার বিরুদ্ধে ২৯ লাখ রুপি হাতিয়ে নেওয়ার অভিযোগ তুলেছেন। খবর হিন্দুস্তান টাইমস।

জানা গেছে, ২০১৯ সালে ভ্যালেন্টাইস ডে’তে এক অনুষ্ঠানে হাজির থাকার কথা ছিল সানির। কিন্তু শেষপর্যন্ত অবশ্য তিনি সেখানে হাজির হননি। কিন্তু পারশ্রমিক হিসেবে ২৯ লাখ রুপি নেন।

শিয়াস নামে এক ব্যক্তি দাবি করেন, ‘অনুষ্ঠানে আসার জন্য সানিকে ২৯ লাখ রুটি দেওয়া হয়। সে বিষয়ে অভিযোগপত্র ক্রাইম ব্রাঞ্চে পাঠানো হয়।’

এর ভিত্তিতে তিরুবন্তপুরম জেলার পোভারে সানির সঙ্গে দেখা করেন ক্রাইম ব্রাঞ্চের কর্মকর্তারা এবং তার জবানবন্দি রেকর্ড করেন। এখন অভিযোগ প্রমাণিত হলে দণ্ডের মুখোমুখি হতে পারেন সানি।

পুলিশ বলছে, সানি ক্রাইম ব্রাঞ্চকে বলেছেন যে একাধিকবার অনুষ্ঠানের দিনক্ষণ পরিবর্তন হয়েছিল। তার অন্যান্য কাজের দিনের সঙ্গে সমস্যা হচ্ছিল।

অর্থ লেনদেন নিয়ে দু’পক্ষের হোয়্যাটসঅ্যাপ চ্যাটও হাতে পেয়েছে ক্রাইম ব্র্যাঞ্চ। সেই অনুষ্ঠানে থাকা অন্যান্য শিল্পীদের সঙ্গে যোগাযোগেরও পরিকল্পনা করছে ক্রাইম ব্রাঞ্চ।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন