দিল্লির রানের পাহাড় ডিঙাতে পারেনি মুম্বাই

দিল্লির রানের পাহাড় ডিঙাতে যে পরিমাণ ধুমধাড়াক্কা ব্যাটিংয়ের প্রয়োজন ছিল তা কিছুটা করেছিলেন যুবরাজ সিং। কিন্তু প্যান্টের বিধ্বংসী ইনিংস অথবা আগের ম্যাচে কলকাতার আন্দ্রে রাসেলের মতো এটা ঝড়ো ইনিংস কেউ খেলে দিতে পারলে হয়তোবা এ ম্যাচের রং বদলাতো। সেটা হয়নি।

যার কারণে ৩৭ রানের হার দিয়ে আইপিএল শুরু করলো রোহিত শর্মার নেতৃত্বাধীন মুম্বাই ইন্ডিয়ান্স। দলের পক্ষে সর্বোচ্চ রান করে যুবরাজ সিং। তিনি ৩৫ বলে ৫৩ রানের ঝড়ো ইনিংস খেলে কেবল পরাজয়ের ব্যবধানই কমিয়েছেন মাত্র। তার ইনিংসটি ছিল ৫টি চার ও ৩টি দৃষ্টিনন্দন ছক্কায় সাজানো।

রোববার মুম্বাইয়ের ওয়াংখেড় স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাট করে দিল্লি ক্যাপিটাল। নির্ধারিত ২০ ওভারে ছয় উইকেটে ২১৩ রানের বিশাল স্কোর গড়ে তুলে দিল্লি। মাত্র ২৭ বলে ৭৮ রানের ঝলমলে ইনিংস উপহার দেন রিশব প্যান্ট। তার ইনিংসটি ছিল

৭টি চার ও সমান সংখ্যক ছক্কায় সাজানো। এছাড়া ৩২ বলে সাতটি চার ও এক ছক্কায় ৪৭ রান করেন কলিন ইনগ্রাম। ৩৬ বলে চারটি চার ও এক ছক্কায় ৪৩ রান করেন ওপেনার শিখর ধাওয়ান।

দিল্লি ক্যাপিটাল একাদশ : পৃথ্বী শ, শিখর ধাওয়ান, স্রেয়শ আয়ার (অধিনায়ক), কলিন ইনগ্রাম, রিশব প্যান্ট, কিমো পাওয়েল, পার্থিব প্যাটেল, রাহুল তিওয়াতি, কাগিসো রাবাদা, ট্রেন্ট বোল্ট ও ইশান্ত শর্মা।

মুম্বাই ইন্ডিয়ান্স একাদশ : রোহিত শর্মা (অধিনায়ক), কুইন্টন ডি কক, সুরাইয়া কুমার যাদব, করুনাল পান্ডিয়া, যুবরাজ সিং, হার্দিক পান্ডিয়া, বেন কাটিং, মাইকেল ম্যাকলেঞ্জ, রাসিক সালাম ও যশপ্রীত বুমরাহ।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত