ঘরোয়াভাবে ৫ লাখ ১ টাকা দেনমোহরে বিয়ে করলেন মুস্তাফিজ, দেখুন নয়া বধূর ছবিসহ

অবশেষে অপেক্ষার প্রহর শেষ করে মামাতো বোন সাদিয়া পারভীন শিমুর সঙ্গে বিয়ে সেরে ফেললেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। শুক্রবার দুপুর আড়াইটার দিকে ঘিয়ে রংয়ের শেরওয়ানি পরে বরযাত্রীবহর নিয়ে বাবা আবুল কাসেম আর মা মাহমুদা খাতুনকে নিয়েই কনে সুমাইয়া পারভিন শিমুর বাড়িতে পৌছালেন মুস্তাফিজুর রহমান।

বিয়েকে ঘিরে কনের বাড়িতে আগে থেকেই চলছিল সাজ সাজ রব। আত্মীয় স্বজনের কমতি ছিল না। বরযাত্রী বহরের সাথে সাথে মুস্তাফিজ তার বরকে সোজা নিয়ে যাওয়া হলো বাড়ির দোতলায়। সেখানে একটি কক্ষে অপেক্ষমান সবাই। সময় তখন ৩ টা ছুঁই ছুঁই। মুস্তাফিজের মাথায় উঠলো টোপর। বিবাহ রেজিস্ট্রার দেবহাটার নোয়াপাড়ার কাজী আবুল বাসার তখনও অপেক্ষায়। অনুমতি নিয়ে অবশেষে বিয়ে পড়ালেন ফিজ-শিমু দম্পতির।

পারিবারিক সূত্রে জানা গেছে, কালিগঞ্জের তেতুলিয়া গ্রামের হাজী আবুল কাশেম ও মাহমুদা দম্পত্তির ছোট ছেলে মোস্তাফিজ আপন মামাতো বোন সাদিয়া পারভীন শিমুকে বিয়ে করেছেন। দেবহাটার হাদিপুর গ্রামের রওনাকুল ইসলাম বাবুর এক ছেলে ও চার মেয়ের মধ্যে শিমু তৃতীয়। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের শিক্ষার্থী। মুস্তাফিজের বড় ভাই মাহফুজার রহমান মিঠু গণমাধ্যমকে জানান, শুক্রবার বিকাল সোয়া ৩টায় মামাতো বোনের সঙ্গে ৫ লাখ ১ টাকা দেনমোহরে ঘরোয়াভাবে বিয়ে সম্পন্ন হয়।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত