সৌদি প্রবাসীর মৃতদেহ মিলল ব্রিজের নিচে

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আষাঢ়িয়ারচর ব্রিজের নিচ থেকে তোফাজ্জল হোসেন বাবুল নামের এক সৌদি প্রবাসীর মৃতদেহ উদ্ধার করেছে সোনারগাঁ থানা পুলিশ। আজ শুক্রবার সকালে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে। নিহত তোফাজ্জল হোসেন বাবুল (৫৬) নোয়াখালী জেলার গোপালপুর থানার বেগমগঞ্জ তিতা হাজরা গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে।

নিহতের পরিবারের বরাত দিয়ে সোনারগাঁ থানার এসআই আবুল কালাম আজাদ জানান, গতকাল বৃহস্পতিবার রাতে তোফাজ্জল হোসেন বাবুল শাহজালাল এয়ারপোর্টে নেমে তার স্ত্রী মুন্নি ও দুই মেয়েকে সাথে নিয়ে বাড়িতে ফিরেছিলেন। উপজেলা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ের আষাঢ়িয়ারচর ব্রিজে আসলে গাড়ি থামিয়ে প্রকৃতির ঢাকে নিচে নামে বাবুল।

এর পর তিনি নিখোঁজ হয়। পরে তার স্ত্রী ও ড্রাইভার অনেকক্ষণ খোঁজাখুজির পর বাবুলকে না পেয়ে বাড়িতে চলে যায় তারা। সকালে বাড়িতে বাবুলের নিখোঁজের সংবাদ মাইকে প্রচার করে তারা। এদিকে আজ সকাল আষাঢ়িয়ার চর ব্রিজের নিচে একটি লাশ দেখে এলাকাবাসী পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত বাবুলের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

তিনি আরো জানান, বাবুলের শার্টের পকেটে তার স্ত্রী জন্য স্বর্ণালংকার ও অন্যান্য যাবতীয় জিনিস পাওয়া গেছে। এছাড়া লাশের পেটের বামপাশ একটি আঘাতের কোন চিহ্ন রয়েছে।

পাঠকের মতামত