চুরির অভিযোগে আয়ুষ্মানের বিরুদ্ধে মামলা করা হয়েছে

কথা ছিল, এবার টেকো মাথায় দর্শকদের সামনে হাজির হবেন ‘ভিকি ডোনার’ অভিনেতা। কিন্তু তার আগেই চুরির দায়ে অভিযুক্ত হতে হলো এই প্রজন্মের জনপ্রিয় এই তারকাকে। গতবছর দুটি সিনেমায় অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছেন বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা। ‘বাধাই হো’ ও ‘আন্ধাধুন’ সিনেমা দুটিই দর্শক এবং সমালোচকদের নজর কাড়ে। একই সঙ্গে বক্স অফিসেও ১০০ কোটির ক্লাব পেরিয়ে গেছে সিনেমা দুটির আয়। কথা ছিল, এবার টেকো মাথায় দর্শকদের সামনে হাজির হবেন ‘ভিকি ডোনার’ অভিনেতা। কিন্তু তার আগেই চুরির দায়ে অভিযুক্ত হলেন এই প্রজন্মের জনপ্রিয় এই তারকা।

চুরির দায়ে মুম্বাই হাইকোর্টে মামলা দায়ের করা হয়েছে আয়ুষ্মান খুরানার বিরুদ্ধে। আয়ুষ্মান ছাড়াও এই মামলায় নাম রয়েছে প্রযোজক দীনেশ বিজন ও পরিচালক অমর কৌশিকের। তাদের বিরুদ্ধে অভিযোগ, তারা ‘উইগ’ শিরোনামের সিনেমাটির গল্প চুরি করেছেন তাদের পরবর্তী ‘বালা সিনেমার জন্য। মুম্বাই হাইকোর্টে অভিযোগ দায়ের করেছেন কমলকান্ত নামের এক ব্যক্তি। তার দাবি, তিনি সিনেমাটির গল্প নিয়ে হোয়াটস অ্যাপে আয়ুষ্মানের সঙ্গে আলোচনা করেছিলেন। তারপরই আয়ুষ্মান সেখান থেকে গল্পটি চুরি করেন। যদিও বালা সিনেমার পরিচালক অমর কৌশিকের দাবি, এই সম্পর্কে তিনি কিছুই জানেন না। গত ৫ বছর ধরে তিনি এই সিনেমার চিত্রনাট্যের কাজ করছেন।

বালা সিনেমাতে একজন অল্পবয়সী টাক মাথার পুরুষের চরিত্রে অভিনয় করার কথা ছিল আয়ুষ্মানের। সিনেমার জন্য আয়ুষ্মান নিজেই নিজের সত্যিকারের চুল বিসর্জন দেবেন বলে জানা গিয়েছিল।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত