বাংলাদেশী ক্রিকেট ভক্তদের সরাসরি বিশ্বকাপ দেখার সুযোগ করে দিচ্ছে কোকাকোলা

আসন্ন বিশ্বকাপকে সামনে রেখে ‘ইংল্যান্ডে যাও, স্টেডিয়াম মাতাও’ শিরোনামে নতুন এক প্রচারণা শুরু করতে যাচ্ছে কোকাকোলা বাংলাদেশ। যার মাধ্যমে বাংলাদেশী ভোক্তারা কোকাকোলার কুইজে অংশগ্রহণ করে ৩০ মে-১৪ জুলাই ইংল্যান্ড ও ওয়েলসে অনুষ্ঠেয় আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ সরাসরি মাঠে বসে উপভোগের সুযোগ পাবেন।

বাংলাদেশি ভোক্তারা কোকা-কোলার পিইটি বোতলের হলুদ রঙের ছিপির নিচে একটি মৌলিক কোড নাম্বার পাবেন। ইউটিসি প্রচারে অংশগ্র্রহণের জন্য ভোক্তাদের ০৯৬১ ৭১ ৭১ ৭১ নাম্বারে ‘মিসড কল’ দিতে হবে। এরপর তারা একটি স্বয়ংক্রিয় কল রিসিভ করবেন বোতলের হলুদ ছিপিতে থাকা ১০ অঙ্কের কোড টাইপ করতে কুইজে অংশগ্রহণের জন্য। কুইজে অংশগ্রহণকারীদের তিনটি সহজ প্রশ্নের উত্তর দিতে হবে।

প্রচার চলাকালীন সময়ে প্রতিদিনই একজন করে বিজয়ী আইসিসি বিশ্বকাপ ২০১৯ এর টিকিট পাবেন কোকা-কোলার সৌজন্যে। এর পাশাপাশি ৬০ জন করে ভোক্তা প্রতিদিন নির্ধারিত ১২ ঘণ্টা সময়ে জিতে নিতে পারবেন একটি করে স্মার্ট ফোন। ১৫ মার্চ থেকে শুরু হওয়া এই প্রচার চলবে ১৪ মে ২০১৯ পর্যন্ত।

প্রচারটিকে সামনে রেখে বুধবার (১৩ মার্চ) রাজধানীর ইন্টারকন্টিনেন্টাল হোটেলে এক আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। অনুষ্ঠানে আইসিসির পক্ষ থেকে উপস্থিত ছিলেন জেনারেল ম্যানেজার জেমিসন ক্যাম্পবেল, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস, কোকা-কোলার সাউথ ওয়েস্ট এশিয়ার অপারেশন্স ভাইস প্রেসিডেন্ট সন্দ্বীপ বাজেরিয়া ও কান্ট্রি হেড অজয় বাতিজা।

পাঠকের মতামত