শপথ নিয়ো না, প্রয়োজনে… ২৮০ বছর ডাকসু বন্ধ থাকুক: ছাত্রলীগকে সিদ্দিকী নাজমুল আলম

ছাত্রলীগের বর্তমান সভাপতি রেজওয়ানুল হক শোভনকে রেখে ডাকসুর শপথ না নেয়ার জন্য ছাত্রলীগ প্যানেলকে আহ্বান জানিয়েছেন সংগঠনটির সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম।

সদ্য সমাপ্ত ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনে সাহ-সভাপতি (ভিপি) পদে নির্বাচিত নুরুল হক নুরের প্রতি জামায়াত-শিবির আখ্যা দিয়ে নিজের ফেসবুক স্ট্যাটাসে তিনি এ আহ্বান জানান।

ফেসবুক স্ট্যাটাসে তিনি বলেন, ‘হতে পারে শোভনকে তুমি কম পছন্দ করো কিন্তু শোভন কিন্তু ছাত্রলীগের চেয়ার এবং তোমাদের মিছিলের সাথী। ছাত্রলীগের প্যানেল থেকে ডাকসুতে নির্বাচিতদের বলবো জামাত শিবির কে সাথে নিয়ে ছাত্রসংসদের শপথ নিয়োনা ।প্রয়োজন হলে ২৮ বছর না আরও ২৮০ বছর ডাকসু বন্ধ থাকুক । প্রানের ক্যাম্পাসের নেতৃত্ব ঐ সাম্প্রদায়িক গোষ্ঠীর হাতে থাকবে এটা হতে পারেনা । বঙ্গবন্ধুর রক্ত এবং আদর্শের সাথে বেঈমানী করোনা।’

উল্লেখ্য, গত সোমবার অনুষ্ঠিত হওয়া ডাকসু নির্বাচনে প্রায় দুই হাজার ভোটে শোভনকে পরাজিত করে ভিপি নির্বাচিত হন নুর, যিনি কোটা আন্দোলনের প্লাটফর্ম সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ প্যানেল থেকে নির্বাচন করেন। এছাড়া এই প্যানেল থেকে নির্বাচিত হন সমাজসেবা সম্পাদক আখতার হোসেন। বাকি ২৩টি পদেই ছাত্রলীগ নির্বাচিত হয়।।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত