পাকিস্তান দর্শক ফেরাচ্ছে ক্রিকেট মাঠে

প্রকাশিত: ফেব্রু ৪, ২০২১ / ০৮:৩৩অপরাহ্ণ
পাকিস্তান দর্শক ফেরাচ্ছে ক্রিকেট মাঠে

ক্রিকেট মাঠে দর্শক ফেরাচ্ছে পাকিস্তান। আসন্ন ঘরোয়া পাকিস্তান টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে সীমিত আকারে দর্শক প্রবেশের অনুমতি দেয়া হবে আজ জানিয়েছে পিসিবি কর্মার্তারা। তবে তাদেরকে মানতে হবে করোনা ভাই’রাস সংক্রান্ত কঠোর বিধি-নিষেধ।

পিসিবি জানায়, ‘এ বছর সুপার লিগে মোট ধারণ ক্ষমতার ২০ শতাংশ দর্শককে স্টেডিয়ামে প্রবেশের অনুমতি দেয়া হবে। করাচি ও লাহোরে আগামী ২০ ফেব্রুয়ারি শুরু হয়ে এই টুর্নামেন্ট শেষ হবে ২২ মার্চ।

করাচির ম্যাচের জন্য প্রতিদিন ৭ হাজার ৫০০ এবং লাহোরের ম্যাচের জন্য ৫ হাজার ৫০০ টিকিট বিক্রি করা হবে। তবে প্লে অফে আরো বেশী সংখ্যক ক্রিকেট অনুরাগীকে স্বাস্থ্য কর্মকর্তারা মাঠে প্রবেশের অনুমতি দিবে বলে আশা প্রকাশ করেছে বোর্ড। পিসিবির চেয়ারম্যান ইহসান মানি বলেন, ‘সমর্থকরা হচ্ছে পিসিবির বড় সম্পদ। তাই আমরা খুবই আনন্দিত।’

গত বছরের আসরের চারটি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে করাচি ও লাহোরে। তবে সে সময় দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হয়নি। ইংলিশ ব্যাটসম্যান অ্যালেক্স হেলসের মধ্যে করোনা উপসর্গ দেখা দেয়ায় বাতিল হয় প্লে অফ।

২২০ মিলিয়ন জনসংখ্যার এই দেশটিতে ৫ লাখেরও বেশি মানুষের দেহে করোনার সংক্রমণ ধরা পড়েছে। আর মারা গেছে ১১ হাজারেরও বেশি। পাকিস্তান দল এই মুহূর্তে রাওয়ালপিন্ডির দর্শকশূন্য স্টেডিয়ামে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট খেলছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন