প্রেম করার চাকরি, যোগ্যতা উচ্চ মাধ্যমিক পাশ

প্রেম মানুষের জীবনের এক অনবদ্য অধ্যায়। কারো জীবন কেটে যায় এক প্রেমে, কারো জীবনে আসে একাধিক। তবে চাইলে এটাকে পেশা হিসেবেও নিতে পারেন। অবাক হচ্ছেন? হতেই পারেন! কিন্তু উচ্চ মাধ্যমিক পাশ বেকার ছেলেদের বয়ফ্রেন্ডের চাকরি দিচ্ছে একটি সংস্থা।

জানা যায়, একাকী মেয়েদের একাকীত্ব কাটাতে বয়ফ্রেন্ড জোগাড় করে দিচ্ছে একটি সংস্থা। যে মহিলা বয়ফ্রেন্ড ভাড়া করবে তার নাম এবং সমস্ত তথ্য সবই গোপন রাখা হবে। বয়ফ্রেন্ড বুক করার ক্ষেত্রে কিছু নিয়ম আছে।
কোনো মহিলা যদি বয়ফ্রেন্ড ভাড়া করতে চান তাহলে তাকে অনলাইনের মাধ্যমে পুরো প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। এটি একটি অ্যাপের মাধ্যমে করা যাবে। এই অ্যাপের নাম ‘রেন্ট এ বয়ফ্রেন্ড’।

এই চাকরির পারিশ্রমিক ঘণ্টায় ২৫০ থেকে ৪০০ টাকা। ছেলে হিসাবে বাড়বে নির্ধারণ হবে টাকার অঙ্ক। সে কত শিক্ষিত, দেখতে কেমন এসব। তার গুন যত বেশি হবে টাকার অঙ্কও বাড়বে।

ভাড়ার সমস্ত টাকা ‘বয়ফ্রেন্ড’ নিতে পারবেনা। তার কিছু শতাংশ দিতে হবে ঐ সংস্থাকে। আবার যে মহিলা বয়ফ্রেন্ড ভাড়া নেবে তার জন্যেও রয়েছে কিছু শর্ত। যেমন- ভাড়া করা বয়ফ্রেন্ড নিয়ে কোনো পার্টিতে যাওয়া যাবে না। তার সঙ্গে কোনো শারীরিক সম্পর্ক করা যাবে না।

আপাতত ভারতের মুম্বাই ও পুনে শহরে এই পরিষেবা চালু হয়েছে।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত