আফিফদের বাংলা টাইগার্স শ্বাসরুদ্ধকর ম্যাচে হেরে গেল

প্রকাশিত: ফেব্রু ৩, ২০২১ / ০৯:১১অপরাহ্ণ
আফিফদের বাংলা টাইগার্স শ্বাসরুদ্ধকর ম্যাচে হেরে গেল

টি-টেন ক্রিকেটের সুপার লিগের ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াই করেও শহীদ আফ্রিদিদের কালান্দার্সের বিপক্ষে হেরে গেল আফিফ হোসেনদের বাংলা টাইগার্স।

এই জয়ে ৫ খেলায় ১০ পয়েন্ট নিয়ে শীর্ষে কালান্দার্স। সমান ম্যাচে ৮ পয়েন্ট করে নিয়ে দ্বিতীয় ও তৃতীয় পজিশনে দিল্লি বুলস ও নর্দান ওয়ারিয়র্স। পাঁচ ম্যাচে মাত্র ৪ পয়েন্ট নিয়ে চারে বাংলা টাইগার্স।

বুধবার সন্ধ্যায় আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে প্রথমে ব্যাট করে ১০ ওভারে ৩ উইকেট হারিয়ে ১০৪ রান করে কালান্দার্স। দলের হয়ে ২৮ বলে সর্বোচ্চ ৪৯ রান করেন অধিনায়ক সোহেল আখতার। ১৬ বলে ৩১ রান করেন বেন ডাক।

টার্গেট তাড়া করতে নেমে ১৪ রানে দুই ওপেনারের উইকেট হারানো বাংলা টাইগার্স এরপর আর খেলায় ফিরতে পারেনি।

জয়ের জন্য শেষ ১৮ বলে প্রয়োজন ছিল ৪১ রান। অষ্টম ওভারে ১ উইকেট হারিয়ে ১৮ রান আদায় করে জয়ের স্বপ্ন দেখে বাংলা টাইগার্স।

শেষ দুই ওভারে প্রয়োজন ছিল ২৩ রান। নবম ওভারে মাত্র ২ রান খরচ করে নতুন ব্যাটসম্যান আফিফ হোসেনের উইকেট তুলে নেন ক্রিস জর্ডান। ইংলিশ এই তারকা পেসারের দুর্দান্ত বোলিংয়ে খেলায় ফেরে কালান্দার্স।

শেষ ৬ বলে বাংলা টাইগার্সের জয়ে প্রয়োজন ছিল ২১ রান। মোহাম্মদ জাহিদের করা ওভারের প্রথম চার বলে এক উইকেট হারিয়ে ১২ রান তুলে বাংলা টাইগার্স। জয়ের জন্য শেষ দুই বলে প্রয়োজন ছিল মাত্র ৯ রান। কিন্তু পঞ্চম বলে কোনো রানই নিতে পারেননি কায়েস আহমেদ।

শেষ বলে সিঙ্গেল রান নিয়ে পরাজয়ের ব্যবধান কমালেও হারা এড়াতে পারেননি বাংলা টাইগার্সের ব্যাটসম্যান কায়েস আহমেদ।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন