গভীর রাতে পর পুরুষের সাথে ব্যস্ত শ্রাবন্তী!

প্রকাশিত: ফেব্রু ৩, ২০২১ / ০৩:৪০অপরাহ্ণ
গভীর রাতে পর পুরুষের সাথে ব্যস্ত শ্রাবন্তী!

টলিপাড়ার প্রথম সারির তারকাদের মধ্যে প্রথমের দিকেই থাকে শ্রাবন্তী চ্যাটার্জি এর নাম। কিন্তু তাকে নিয়ে বিতর্কেরও শেষ নেই। তার কটা বিয়ে, কটা সম্পর্ক, কদিন টিকল এই নিয়ে লেগেই থাকে জল্পনা।

তার অভিনয়ের থেকেও বেশি চর্চিত তার পারিবারিক জীবন। সম্প্রতি রোশন সিং এর সঙ্গে শ্রাবন্তীর সম্পর্ক নিয়ে চলছে যথেচ্ছ জলঘোলা৷ বেশ কয়েক মাস হয়ে গেল আলাদাই থাকছেন তারা। দুজনের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকেই রাতারাতি উড়ে যায় একসাথে দুজনের ছবি।

এরপর থেকেই শ্রাবন্তীর দিকে ধেয়ে আসে নানান কটুক্তি। কিন্তু ধীরে ধীরে নিজেকে সামলে নিয়েছেন শ্রাবন্তী। আস্তে আস্তে তিনি মন দিয়েছেন শ্যুটিং এর কাজে। সোশ্যাল মিডিয়ার যুদ্ধ ছেড়ে ফের নিজের মত করে বাঁচতে চাইছেন অভিনেত্রী। তার ছেলে অভিমন্যুও চুটিয়ে প্রেম করছেন এখন। সব মিলিয়ে বেশ সময় কাটছে তার।

সম্প্রতি দীঘার সমুদ্র সৈকত থেকে শ্রাবন্তীর কিছু ছবি ভাইরাল হয়েছে। যেখানে শ্রাবন্তী শ্যুটিং -এর কিউ মেম্বার দের সঙ্গে ছবি তুলেছেন। এরই মধ্যে একটি ছবিতে শ্রাবন্তীকে দেখা গিয়েছে এক পুরুষ বন্ধুর ঘাড়ে হাত রেখে ছবি তুলতে। আর এই ছবি প্রকাশ্যে আসতেই ফের অভিনেত্রীকে নিয়ে শুরু হয়েছে তুমুল চর্চা।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন