মা’দ’ক ব্যবসায়ীদের ক’ড়া হুঁ’শি’য়া’রি ওসির

প্রকাশিত: ফেব্রু ২, ২০২১ / ১২:০৪পূর্বাহ্ণ
মা’দ’ক ব্যবসায়ীদের ক’ড়া হুঁ’শি’য়া’রি ওসির

যারা মা’দ’ক ব্যবসা করে ও মা’দ’ক সে’বন করে তাদের বি’রু’দ্ধে ক’ঠো’র ব্যবস্থা নেয়ার আ’শ্বা’স দিলেন ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম। সেই সঙ্গে যারা মা’দ’ক ব্যবসায়ী ও মা’দ’ক সে’ব’ন’কা’রী’দের প্র’শ্রয় দেয় তাদেরও ছা’ড় দে’য়া হবে না বলে জানান তিনি।

সোমবার বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার জামালপুর ইউনিয়নের শিবগঞ্জ বাজারে আয়োজিত বিট পুলিশিং সভায় তিনি এ কথা বলেন।

মা’দ’ক ব্যবসায়ীদের ক’ড়া হুঁ’শি’য়া’রি দিয়ে ওসি তানভিরুল ইসলাম বলেন, মা’দ’কে’র বি’রু’দ্ধে সদর থানা পুলিশ ক’ঠো’র অবস্থানে। মা’দ’কে’র ব্যাপারে কোন ছা’ড় নেই। মা’দ’কে’র বি’রু’দ্ধে জিরো টলারেন্সে কাজ করছি আমরা। কাজেই যারা মা’দ’কে’র সাথে জ’ড়ি’ত আছেন তারা সময় থাকতে ভাল হয়ে যান। ত’ওবা করে ফিরে আসেন। ভালো হতে কিন্তু পয়সা লাগে না।

এসময় বিট পুলিশিং সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, জামালপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ভুলন বালা, জেলা পরিষদ সদস্য আমিনুল হক চৌধুরি, সদর থানার উপ-পরিদর্শক সাজেদুল ইসলাম, জামালপুর ইউনিয়নের বিট পুলিশিং অফিসার উপ-পরিদর্শক হাসেম আলী প্রমুখ।

সভা শে’ষ করে স্থানীয় কয়েকজন মা’দ’ক ব্যবসায়ীদের বাড়ি বাড়ি গিয়ে ক’ড়া হুঁ’শি’য়া’রি দিয়ে আসেন ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম।

তানভিরুল ইসলাম বলেন, মা’দ’কে’র বি’রু’দ্ধে কোন আ’পো’ষ নেই। ঠাকুরগাঁও থানা পুলিশ জনগণের পাশে আছে। যে কোন প্রয়োজনে বা যে কোন মা’দ’ক ব্যবসায়ীদের তথ্য সরাসরি আমাকে জানালে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করা হবে। মা’দ’কে’র বি’রু’দ্ধে জিরো টলারেন্সে কাজ করতে সকলের সহযোগিতা কামনা করছি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন