সিদ্ধান্তে অটল থাকতে পারবেন আমির খান?

প্রকাশিত: ফেব্রু ১, ২০২১ / ১০:৫৬অপরাহ্ণ
সিদ্ধান্তে অটল থাকতে পারবেন আমির খান?

সোশ্যাল মিডিয়া এখন যাপিত জীবনের এক নতুন উপকরণ হয়ে দাঁড়িয়েছে। মোবাইল ফোন ছাড়া এই সময় কারও জীবন কি ভাবা যায়? আর তিনি যদি হন কোনো তারকা, তাহলে তো কথাই নেই।

ভার্চুয়াল ঝড়ে যখন কাঁপছে গোটা বিশ্ব, ঠিক এই সময়ে সেই অকল্পনীয় কাজ করতে যাচ্ছেনন বলিউডের জনপ্রিয় অভিনেতা আমির খান। আগামী ডিসেম্বর পর্যন্ত তার ফোন বন্ধ থাকবে!

তবে তার এ সিদ্ধান্তে অটল থাকতে পারবেন কিনা তা নিয়ে ব্যাপক কৌতুহল তৈরি হয়েছে। লম্বা ওই সময়টা সোশ্যাল মিডিয়া বা মোবাইল থেকে বিচ্ছিন্ন থাকা সম্ভব কিনা?

অভিনেতার পরের ছবি ‘লাল সিং চাড্ডা’ গত ডিসেম্বরে মুক্তির কথা ছিল। কিন্তু করোনা পরিস্থিতিতে শুটিং শেষ করতে পারেননি। সবকিছু পরিকল্পনা মতো এগোলে সামনের ডিসেম্বরে মুক্তি পেতে পারে টম হ্যাঙ্কস অভিনীত হলিউড ক্ল্যাসিক ‘ফরেস্ট গাম্প’-এর এই ভারতীয় রিমেক।

‘লাল সিং চাড্ডা’র শুটিং বর্তমানে শেষ দিকে রয়েছে। এ ছাড়া পোস্ট-প্রডাকশনে লাগবে লম্বা সময়। তাই পুরো মনোযোগ এখানেই রাখতে চান তিনি। জানা গেছে, জরুরি প্রয়োজনে আমির খানের টিমের সঙ্গে যোগাযোগ করতে বলা হয়েছে।

বর্তমানে ছবিটির সঙ্গে পুরোদমে যুক্ত আছেন আমির খান। কিন্তু ফোন মাঝে মধ্যে তার মনোযোগ কেড়ে নেয়। এই অযথা বাগড়া এড়াতে প্রায় পুরোটা বছর ফোন বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন মিস্টার পারফেকশনিস্ট।

বলা হয়ে থাকে, বলিউডে আমির খানের মতো কেউ চরিত্রের সঙ্গে মিশে যেতে পারেন না। নিজেকে পুরোপুরি সমর্পণ করেই কাজ করেন তিনি। তাই ফোনের মতো বিপত্তি সঙ্গে রাখতে নারাজ অভিনেতা।

চলতি বছরে বলিউডের অতি প্রতীক্ষিত সিনেমাগুলোর অন্যতম ‘লাল সিং চাড্ডা’। অভিনেতার সাম্প্রতিক অন্য সিনেমার মতো এটিও বড় দিনে মুক্তি পাচ্ছে। আর অদ্বৈত চন্দনের পরিচালনায় আমিরের বিপরীতে আছেন ‘থ্রি ইডিয়টস’-এর সেই অভিনেত্রী কারিনা কাপুর খান।

বড়দিনের সিনেমা মানেই আমির খানের বাজিমাৎ। সাফল্যের পার শতভাগ। এই মৌসুমে পিকে, দঙ্গল, ধুম থ্রি, পিকে, তারে জামিন পার ও গজিনির মতো ব্লকবাস্টার উপহার দিয়েছেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন