স্যামসাংয়ের নতুন দুই ফোনের তথ্য ফাঁস

প্রকাশিত: ফেব্রু ১, ২০২১ / ০১:৫৯অপরাহ্ণ
স্যামসাংয়ের নতুন দুই ফোনের তথ্য ফাঁস

বাজারে আসার আগেই স্যামসাংয়ের নতুন দুই ফোনের তথ্য ফাঁস হয়েছে। ফাঁস হওয়া তথ্য মতো ফোন দুইটির মডেল স্যামসাং গ্যালাক্সি এ৭২ ৫জি ও গ্যালাক্সি এ৫২ ৫জি।

সম্প্রতি এই ফোন দুইটির তথ্য ও ছবি ফাঁস করেছেন ইভান ব্ল্যাস। ফাঁস হওয়া তথ্য ও ছবিতে দেখা যাচ্ছে গ্যালাক্সি এ৫২ ৫জি মডেলে ফ্রন্ট এবং রিয়ার ডিজাইন।

স্যামসাংয়ের অন্যান্য মডেলের মতোই এতেও সেলফি ক্যামেরার জন্য পাঞ্চ হোল দেওয়া হয়েছে এবং ফোনের ব্যাক প্যানেলে লম্বালম্বি ভাবেই দেওয়া হয়েছে রিয়ার ক্যামেরা।

ছবিতে গ্যালাক্সি এ৫২ ৫জি হ্যান্ডসেটের কেবল ব্ল্যাক কালারই সামনে নিয়ে আসা হয়েছে। তবে এই ফোনের আরও বেশ কিছু কালার অপশন থাকছে বলে খবর।

ফোনের ঠিক ডানদিকেই রয়েছে ভলিউম কি এবং পাওয়ার বাটন। ফোনটির কোনও ডেডিকেটেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর বাটন না দেখা গেলেও, মনে করা হচ্ছে এই গ্যালাক্সি মডেলে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে।

এছাড়াও ইভান ব্ল্যাস গ্যালাক্সি এ৭২ ৫জি মডেলের সামনের অংশের ছবি শেয়ার করেছেন। এই ফোনের ডিসপ্লেও আগের মডেলের মতোই এবং উপরে সেলফি ক্যামেরার জন্য পাঞ্চ-হোল কাট দেওয়া হয়েছে। এই হ্যান্ডসেটের রিয়ার ডিজাইনে অনেকাংশে গ্যালাক্সি এ৫২ ৫জি স্মার্টফোনের সঙ্গে মিল রয়েছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন