দৌলতপুরে দুই দিনব্যাপী ম্যারাথন দৌড় ও কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত

প্রকাশিত: জানু ৩১, ২০২১ / ১১:৩৬অপরাহ্ণ
দৌলতপুরে দুই দিনব্যাপী ম্যারাথন দৌড় ও কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলায় শিক্ষা ও জ্ঞানের প্রসারে ক্রীড়ামুখী-মাদকমুক্ত সমাজ গড়ার প্রত্যয়ে অনুষ্ঠিত হলো দুই দিনব্যাপী ম্যারাথন দৌড় ও কুইজ প্রতিযোগিতাদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠান। আমজাদিয়া মুক্তিযোদ্ধা একাডেমি এ অনুষ্ঠানের আয়োজন করে।

শুক্রবার ও শনিবার দুই দিনব্যাপী এ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল করিম। অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আমজাদ হোসেনের সহধর্মিণী সুফিয়া বেগম। এসময় শত শত লোক মাস্ক পরিধান করে সামাজিক দূরত্ব বজায় রেখে উন্মুক্ত বর্ণাঢ্য এ অনুষ্ঠান উপভোগ করেন।

মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য ফরিদ আহমেদের সভাপতিত্বে অন্যদের মধ্যে একাডেমির ব্যবস্থাপনা পরিচালক মো. আরফান আলীসহ জেলা ও উপজেলা ছাত্রলীগের সদস্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের প্রথম দিন ম্যারাথন দৌড় প্রতিযোগিতা শেষে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। এতে ৪৩ জন প্রতিযোগী অংশগ্রহণ করেন। বিজয়ী হিসেবে লাল দলের পক্ষে প্রথম হয়েছেন বাদশা মিয়া (সমেতপুর), দ্বিতীয় হয়েছেন মমিনুল ইসলাম (ভাদ্রা) ও তৃতীয় হয়েছেন শুভ (দৌলতপুর) এবং সবুজ দলের পক্ষে প্রথম হয়েছেন মনির রানা (দৌলতপুর), দ্বিতীয় হয়েছেন ইউসুফ আলী (পুলিশ, দৌলতপুর থানা) ও তৃতীয় হয়েছেন রুবেল আমিন (সমেতপুর)।

অনুষ্ঠানের দ্বিতীয় দিন কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়। এতে অংশগ্রহণ করেন ১৪৩ জন। প্রতিযোগিতায় বিজয়ী হিসেবে প্রথম হয়েছেন এস এম সানোয়ার, ভাদ্রা, দ্বিতীয় হয়েছেন আলিফ হোসেন, লাউতারা, তৃতীয় হয়েছেন আতিকুর রহমান, সারোটিয়াগাজি, শিক্ষক ও চতুর্থ হয়েছেন তানভির আহমেদ।

অনুষ্ঠানে উদ্বোধক, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান অতিথি তাদের বক্তব্য প্রদান শেষে বিজয়ীদের নাম ঘোষণা করেন এবং পুরস্কার প্রদান করেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন