‘বিয়ে করতে আমার ভীষণ ভয় লাগে’

প্রকাশিত: জানু ২৯, ২০২১ / ১২:০৬অপরাহ্ণ
‘বিয়ে করতে আমার ভীষণ ভয় লাগে’

র‌্যাম্প মডেলিং দিয়ে শোবিজ অঙ্গনে পা রাখলেও দ্রুতই বড়পর্দায় নিজেকে হাজির করেন ঢালিউড অভিনেত্রী আইরিন সুলতানা। রূপে ও অভিনয়গুণে খুব অল্প সময়ের মধ্যেই দর্শক-ভক্তদের মনে জায়গা করে নেন। তবে তার উঠে আসার গল্পটা এত মধুর ছিল না।

‘ভালোবাসা জিন্দাবাদ’ ছবি দিয়ে রুপালি পর্দায় যাত্রা শুরু করার পর আরও বেশ কয়েকটি ছবিতে তাকে দেখা গেছে। সম্প্রতি ‘ব্ল্যাক লাইট’ নামের একটি ছবির কাজ শেষ করেছেন আইরিন। মুক্তির প্রহর গুনছে তার অভিনীত ‘গন্তব্য’সহ আরও একাধিক সিনেমা।

আসছে ফেব্রুয়ারিতে নতুন একটি ওয়েব সিরিজের চিত্রায়ণে ব্যস্ত থাকবেন বলে আইরিন নিজেই জানিয়েছেন।

ক্যারিয়ারের শুরু থেকে পোশাকের ব্যাপারে সাহসী এই অভিনেত্রীকে এরইমধ্যে একাধিক খোলামেলা ছবিতে দেখা গেছে। পোশাক বিতর্কও তার পিছু ছাড়েনি। যদিও সেসব বিতর্ক কখনোই কানে তোলেননি তিনি। বরং পোশাকে স্বাধীনতা ও কমফোর্টকেই গুরুত্ব দিতে পছন্দ করেন।

রিলের লাইফটা তো বেশ এগোচ্ছে, রিয়েল লাইফ নিয়ে নায়িকার ভাবনা কী? কবে বিয়ে করছেন? কাউকে কি মন দিয়েছেন?

এসব প্রসঙ্গেই এক সাক্ষাৎকারে আইরিন বলেন, ‘বিয়ের জন্য কোনও চাপ নেই। এ বছর ফ্রি থাকবো। ২০২২ সালে পরিবার থেকে বিয়ের চাপ আসতে পারে। আমার সেরকম কোনও বয়ফ্রেন্ড নেই। আর এসব নিয়ে আমি কোথাও কিছু বলতেও চাই না।’

পাত্র হিসেবে কেমন ছেলে পছন্দ? এমন প্রশ্নে এই ঢালি সুন্দরী বলেন, ‘আসলে বিয়ে করতে আমার ভয় লাগে। চারদিকে এত ডিভোর্সের খবর! ভীষণ ভয় লাগে। যাকে বিয়ে করবো তার মন-মানসিকতা, আচার-ব্যবহার সুন্দর হতে হবে। যদিও শেষ পর্যন্ত সবই ভাগ্যের ব্যাপার।’

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন