অনলাইনে মিলবে ভ্রমণের সব তথ্য

দেশের জানা-অজানা দর্শনীয় স্থান সম্পর্কে পূর্ণ তথ্য দিতে যাত্রা শুরু করল ট্রাভেল বাংলাদেশ (www.travelbd.xyz) সাইডটিতে বিভিন্ন স্থানগুলোর পাশাপাশি ঐতিহাসিক প্রেক্ষাপট দেওয়া হয়েছে, ফলে দেশ সম্পর্কে আরও জানতে পারবে ভ্রমণ পিপাসুরা।

ট্রাভেল বাংলাদেশের এডিটর ও সিইও আহসান রনি বলেন, ‘ঘোরাঘুরির যেকোনো পরিকল্পনা করতে আমরা গুগলে সার্চ করি। সেখানে ভিন্ন ভিন্ন তথ্য যে কাউকে ধাঁধায় ফেলে দেয়। ঠিক এই ঝামেলা থেকে মুক্তি দিবে ট্রাভেল বাংলাদেশ।’ তিনি আরও বলেন, ‘দেশের অভ্যন্তরে ঐতিহাসিক ও ঐতিহ্যবাহী পর্যটন স্থানে ভ্রমণকে উত্সাহিত করতে কাজ করছি। জানা-অজানা নানা ঐতিহাসিক প্রেক্ষাপট ভ্রমণপ্রিয় মানুষদের কাছে তুলে ধরা হচ্ছে সাইডটির মাধ্যমে। ৪০টির বেশি নিয়ে লেখক রয়েছে আমাদের এখানে।

যারা নিজের এলাকা সম্পর্কে লিখছেন তারা মানুষকে নানা অজানা কিন্তু আকর্ষণীয় স্থান ও বিষয়গুলো জানাচ্ছেন।’ ট্রাভেল বাংলাদেশের অন্যতম উদ্যোক্তা দীপ কুন্ড বলেন, ‘দেশের আনাচে-কানাচে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে প্রাকৃতিক নানা সৌন্দর্য, নানা ঐতিহাসিক স্থান। সেগুলোকে সবার সামনে তুলে ধরতে পারলে সৃষ্টি হতে পারে পর্যটনের নতুন অধ্যায়।’ আগ্রহীরা চাইলে ভিজিট করতে পারেন www.travelbd.xyz ওয়েব ঠিকানায় ।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত