Jan 21, 2019 / 01:01am

ভালোবাসা দিবসে মেহজাবীনকে নিয়ে যে চমক দিবেন বড় ছেলে

ফের এক ফ্রেমে দর্শক দেখতে পাবেন সময়ের জনপ্রিয় জুটি অপূর্ব ও মেহজাবীন চৌধুরীকে। ভালোবাসা দিবসের একটি টেলিফিল্মে এ দুজনকে দেখা যাবে। টেলিফিল্মটির নাম ‘মনে প্রাণে’। জাফরীন সাদিয়ার রচনা ও প্রযোজনায় এটি নির্মাণ করেছেন রুবেল হাসান।

নির্মাতা জানান, টেলিফিল্মটিতে দর্শক দেখতে পাবেন এক অনুপ্রেরণার অকৃত্রিম গল্প। অনুপ্রেরণা ও ভালোবাসার গল্পের মিশ্রনে নাটকটি হয়ে উঠবে অনন্য। সঙ্গে থাকবে জীবনযুদ্ধের গল্প। সব মিলিয়ে টেলিফিল্মটির গল্প হবে বাস্তবধর্মী। দর্শক জীবনের গল্প খুঁজে পাবেন এতে।

অপূর্ব ও মেহজাবীনের পাশাপাশি টেলিফিল্মটিতে আরও অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী হামিদ। রাজধানীর বিভিন্ন লোকেশনে টেলিফিল্মটির শুটিং হয়েছে। শুটিং শেষ পর্যায়ে। ১৪ ফেরুয়ারি ভালোবাসা দিবসে দেশের একটি বেসরকারি টিভি চ্যানেলে টেলিফিল্মটি সম্প্রচার হবে বলে জানা গেছে।

এ বিষয়ে গল্পকার জাফরীন সাদিয়া গণমাধ্যমে জানান, দর্শকরা জীবনের সঙ্গে টেলিফিল্মের চরিত্র মিল খুঁজে পাবেন। গল্পে কোনোরকম দুর্বল দিক নেই। আশা করি দর্শকপ্রিয়তা পাবে টেলিফিল্মটি। এর আগে মেহজাবীন ও অপূর্ব জুটির বড় ছেলে নাটকটি সব শ্রেণীর দর্শকদের প্রশংসা কুড়িয়েছিল।

কমেছে ওমানি রিয়াল রেট

817740

একলাফে বেড়ে গেলো সৌদি রিয়াল রেট

817737

কলসি ভর্তি সোনার আশায় শেষ ২০ লাখ টাকা

ধর্ম ও রাষ্ট্রবিরোধী কোনো বক্তব্য না করার জন্য অনুরোধ করা হলো।