অভিনেতার ছেলে বিয়ে করলেন ঢাবি শিক্ষিকাকে

অভিনেতা ও নাট্য নির্দেশক তারিক আনাম খান এবং অভিনেত্রী নিমা রহমানের ছেলের বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হয়েছে।
বরেণ্য এ জুটির একমাত্র ছেলে আরিক আনাম খান (দীপ্র) বিয়ে করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক এগনেস র‌্যাচেল প্যারিস প্রিয়াংকাকে।দুই ধর্মমতে বিশ্বাসী এই দুজনের বিয়ে হয়েছে মুসলিম ও খ্রিষ্টান রীতিতে।

গত বৃহস্পতিবার সকালে তাঁদের আক্‌দ হয়েছে বনানীর একটি রেস্তোরাঁয়। আর রমনা চার্চে খ্রিষ্টান রীতিতে বিয়ে হয়েছে শনিবার।

শনিবার সন্ধ্যায় রাজধানীর ঢাকা সেনানিবাসের সেনাকুঞ্জে তাঁদের বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হয়।ওই অনুষ্ঠানে তারার মেলা বসে।সিনেমা, নাটক, নৃত্যপাড়ায় এক ঝাঁক অভিনেতা-অভিনেত্রীর উপস্থিতিতে অনুষ্ঠানস্থল হয়ে উঠে আন্দনঘন।

পূর্ব পরিচিত এই দুজনের বিয়ে হয়েছে পারিবারিক সম্মতিতেই। ঢাকা বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা অনুষদের প্রভাষক প্রিয়াংকার সঙ্গে আরিক আনাম খানের পরিচয় ২০১৫ সালে। এরপর দুই পরিবার তাঁদের বিয়েতে সম্মতি দেয়।

তারিক-নিমা দম্পতির একমাত্র ছেলে আরিক আনাম লন্ডন ফিল্ম স্কুল থেকে ডিরেকশনের ওপর স্নাতকোত্তর করেছেন। তিনি নিজেও মঞ্চ ও টিভি নাটকে অভিনয় করছেন।

আরিক আনাম জানান, তাঁর স্ত্রী প্রিয়াংকা নৃত্যশিল্পী। তিনি এখন ঢাকা বিশ্ববিদ্যালয়ের নৃত্যকলা বিভাগের প্রভাষক। নাচের ওপর পড়াশোনা করেছেন কলকাতার রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয় থেথে। সেখান থেকে তিনি স্নাতকোত্তর ও এমফিল করেছেন। একই বিশ্ববিদ্যালয়ে পিএইচডি করার প্রস্তুতি নিচ্ছেন।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত