জানাজা শেষে ফেরার পথে লাশ হলেন দুই বন্ধু

প্রকাশিত: জানু ২৬, ২০২১ / ০৩:১৩অপরাহ্ণ
জানাজা শেষে ফেরার পথে লাশ হলেন দুই বন্ধু

চাঁদপুরের হাজীগঞ্জে পূর্বপরিচিত একজনের জানাজা শেষে বাড়ি ফেরার পথে মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন মোটরসাইকেল আরোহী দুই বন্ধু। আহত হয়েছেন বাইকে থাকা তাদের আরেক বন্ধু। তারা অনার্স শেষ বর্ষের শিক্ষার্থী।

সোমবার রাতে হাজীগঞ্জ-গৌরীপুর কচুয়া সড়কের ডুমুরিয়া নিলামপাড়া এলাকায় মালবাহী ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখামুখি সংঘর্ষে এই হতাহতের ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মোহাম্মদপুর গ্রামের আব্দুল মোতালেবের ছেলে কামরুল হাসান সবুজ এবং জগন্নাথপুর গ্রামের জয়নাল আবেদীন খোকনের ছেলে আরিফ হোসেন। দুজনে হাজীগঞ্জ মডেল সরকারি কলেজে অনার্স শেষ বর্ষের ছাত্র ছিলেন। আহত যুবকের নাম ইব্রাহীম হোসেন। তার অবস্থাও অনেকটা খারাপ।

সবুজের ভাই রেজাউল করিম শামীম জানান, ইব্রাহীম তার অপর দুই বন্ধু কামরুল ও আরিফ হোসেনকে নিয়ে তার নানার বাড়ি কচুয়ার উপজেলার তুলাতলী গ্রামে এক জানাজা অনুষ্ঠানে যায়। জানাজা শেষে রাতে হাজীগঞ্জের উদ্দেশে রওয়ানা হয় তারা। রাতে নিলামপাড়া এলাকায় গৌরীপুরমুখী একটি মালবাহী ট্রাকের সঙ্গে তাদের বাইকটির মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলে সবুজ নিহত হয়। আহত হন বাইকে থাকা অন্য দুইজন। তাদের উদ্ধার করে ঢাকায় নেয়ার পথে মারা যান আরিফ। গুরুতর আহত ইব্রাহীমকে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকায় পাঠানো হয়েছে। লাশ দুটি কচুয়া থানায় নিয়ে যায় পুলিশ।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন