প্রতিমন্ত্রী রেলওয়ে স্টেশন ঝাড়ু দিলেন

মঙ্গলবার (১৫ জানুয়ারি) দুপুরে সৈয়দপুর রেলওয়ে স্টেশন চত্বরে প্রধান অতিথি হিসেবে পরিস্কার পরিচ্ছন্নতায় অংশ নেন প্রতিমন্ত্রী। এ সময় তিনি প্লাটফরম ঝাড়ু দিয়ে পরিস্কার পরিচ্ছন্নতার উদ্বোধন করেন।
এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের সচিব মোঃ শাহ কামাল।

এ সময় উপস্থিত ছিলেন, নীলফামারী জেলা প্রশাসক নাজিয়া শিরিন, নীলফামারী পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, সৈয়দপুর রেলওয়ে কারখানার বিভাগীয় ব্যবস্থাপক (ডিএস) কুদরত-ই-খোদা, রেলওয়ে জেলা পুলিশ সুপার তানজিলুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার এবিএম আতিকুর রহমান, নীলফামারী জেলা পরিষদের সদস্য ইসরাত জাহান পল্লবী, সৈয়দপুর পৌরসভার সাবেক মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আখতার হোসেন বাদলসহ রেলওয়ে কারখানার কর্মকর্তা কর্মচারীসহ দলীয় নেতাকর্মীরা।

বাংলাদেশ স্কাউট সৈয়দপুর উপজেলা শাখা ও বাংলাদেশ রেলওয়ে জেলা শাখার আয়োজনে এ পরিস্কার পরিচ্ছন্নতা কর্মসূচী পালন করা হয়।

পরে প্রতিমন্ত্রী নীলফামারীর উদ্দেশে রওয়ানা হন। সেখানে তিনি কয়েক হাজার অসহায় মানুষকে ত্রাণ বিতরণ করেন। ত্রাণের মধ্যে ছিল একটি করে কম্বল, চাল, চিড়া, ডাল, চিনি, সোয়াবিন তেল, মুড়ি, লবণ, দিয়াশালাই ও মোমবাতি।

প্রতিমন্ত্রী দুপুর ১২টায় সৈয়দপুর বিমানবন্দরে পৌঁছালে আওয়ামী লীগের নেতাকর্মীরা সংবর্ধনা দেয়। সেখান থেকে তিনি সৈয়দপুর রেলওয়ে স্টেশনে পরিস্কার পরিচ্ছন্নতায় অংশ নেন।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত