আজ চট্টগ্রামের রাস্তায় নামবেন ফেরদৌস-পূর্ণিমা

প্রকাশিত: জানু ২৫, ২০২১ / ১১:২৪অপরাহ্ণ
আজ চট্টগ্রামের রাস্তায় নামবেন ফেরদৌস-পূর্ণিমা

চিত্রনায়ক ফেরদৌস দুই বাংলায় তুমুল জনপ্রিয়, আর দিলারা হানিফ পূর্ণিমা- যার মুখচ্ছবি দুই প্রজন্মের হৃদয়সমুদ্রে এখনো বেতাল ঢেউ তোলে। আজ সমুদ্রতীরবর্তী শহর চট্টগ্রামের মানুষের হৃদয়ে ঝড় তুলতে পারেন এই জুটি। না, কোনো মঞ্চে ঝড় তুলবেন না। চট্টগ্রামের রাস্তায় নামবেন ফেরদৌস ও পূর্ণিমা। আজ সোমবার সকাল ৭টার ফ্লাইটে দুজনই চট্টগ্রাম পৌঁছেছেন। কালের কণ্ঠকে বিষয়টি নিশ্চিত করেছেন চিত্রনায়ক ফেরদৌস নিজেই।

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়রপ্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছেন গতকাল ৯ জন শোবিজ তারকা। এর মধ্যে চারজন গতকাল রবিবার ফিরে এসেছেন। আজ এই বহরে যুক্ত হলেন ফেরদৌস ও পূর্ণিমা।

চিত্রনায়ক ফেরদৌস কালের কণ্ঠকে বলেন, ‘আমরা সকাল ৭টার ফ্লাইটে চট্টগ্রামে এসেছি। এখানে আওয়ামী লীগের মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরীর প্রচারণায় অংশ নেব। প্রেস ক্লাব থেকে শুরু করে এয়ারপোর্ট পর্যন্ত চষে বেড়াব আজ। আওয়ামী লীগের প্রার্থীকে জেতাতে আমরা ভোটারদের মাঝে এসেছি।’

জানা গেছে, নির্বাচনী প্রচারণা শেষে আজ রাতেই ফেরদৌস ও পূর্ণিমা ঢাকা ফিরবেন। এদিকে রবিবার চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশ নিতে উড়াল দেন চিত্রনায়ক রিয়াজ, সাইমন সাদিক, মাহিয়া মাহি, অপু বিশ্বাস, তানভীন সুইটি, মীর সাব্বির, বিজরী বরকতুল্লাহ, তারিন জাহান ও অরুণা বিশ্বাস।

নির্বাচনী প্রচারণায় তারকাদের অংশ নেওয়া প্রসঙ্গে চিত্রনায়ক সাইমন সাদিক কালের কণ্ঠকে বলেন, ‘আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণা সেল থেকে আমাদের এই দায়িত্ব দেওয়া হয়েছে। আমরা আমাদের প্রার্থীর পক্ষে প্রচারণায় নেমেছি। ইনশাআল্লাহ আমাদের এই পরিশ্রমের ফল আসবেই।’

তবে গতকাল সন্ধ্যায় ফিরে আসে ঢাকায় মাহিয়া মাহি, অপু বিশ্বাস, মীর সাব্বির ও তারিন। আগামী ২৭ জানুয়ারি চট্টগ্রাম সিটি করপোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই মুহূর্তে চট্টগ্রাম নির্বাচনী নগরীতে পরিণত হয়েছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন